শনিবার ২৯, জানুয়ারী ২০২২
EN

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল ২ প্রতিমা দর্শনার্থী বন্ধুর

দুই বন্ধুর প্রতিমা দর্শনের আনন্দ নিমিষেই পরিণত হলো বিষাদে। সড়ক দুর্ঘটনায় দুইজনের প্রাণ গেলেও অপর বন্ধু মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। এরইসঙ্গে তাদের পরিবার ও এলাকায় পূজার সব আনন্দ পরিণত হলো নিরানন্দে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে সাতক্ষীরার আশাশুনি উপজেলার কালিবাড়ী মোড়ে।

দুই বন্ধুর প্রতিমা দর্শনের আনন্দ নিমিষেই পরিণত হলো বিষাদে। সড়ক দুর্ঘটনায় দুইজনের প্রাণ গেলেও অপর বন্ধু মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। এরইসঙ্গে তাদের পরিবার ও এলাকায় পূজার সব আনন্দ পরিণত হলো নিরানন্দে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে সাতক্ষীরার আশাশুনি উপজেলার কালিবাড়ী মোড়ে।

নিহত দুই বন্ধু হলেন আশাশুনির বড়দল ইউনিয়নের নড়েরাবাদ গ্রামের গনেশ মণ্ডলের ছেলে হীরামন (২৫) ও একই গ্রামের পবিত্র মণ্ডলের ছেলে সজীব মণ্ডল (২১)। অপর আরোহী রিপন মণ্ডল (২৪) গুরুতর আহত হয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি মোটরসাইকেলে তিন বন্ধু গতকাল বিভিন্ন মণ্ডপে দুর্গা প্রতিমা দর্শন করছিলেন। সন্ধ্যায় কালিগঞ্জের উদ্দেশে যাওয়ার পথে কালিবাড়ী মোড়ে একটি নছিমনকে পাশ কাটাতে গিয়ে তারা দুর্ঘটনায় পড়েন।

আশাশুনির ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা বেলায়েত হোসেন জানান, মরদেহ দুটি উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। এছাড়া রিপন মণ্ডলকে চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির এ ঘটনা নিশ্চিত করেছেন।

এমআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *