বুধবার ১, ফেব্রুয়ারি ২০২৩
EN

মিডিয়া কাপানো ডা. মুরাদ চোখ ফাঁকি দিয়ে বিমানবন্দর ছাড়লেন

নারীদের নিয়ে অশ্লীল, কুরুচিপূর্ণ ও বিতর্কিত মন্তব্য করে পদ হারানো সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বিতর্ক মাথায় নিয়ে দেশে ফিরতে বাধ্য হলেন।

নারীদের নিয়ে অশ্লীল, কুরুচিপূর্ণ ও বিতর্কিত মন্তব্য করে পদ হারানো সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বিতর্ক মাথায় নিয়ে বৃহস্পতিবার ( ৯ ডিসেম্বর) রাতে কানাডার উদ্দেশে দেশত্যাগ করেন।

কানাডা ও দুবাই প্রবেশের দরজা বন্ধ হয়ে যাওয়ায় দেশে ফিরতে বাধ্য হন সদ্য পদ হারানো ডা. মুরাদ হাসান।

আজ রোববার (১২ ডিসেম্বর) বিকেলে এমিরেটসের ইকে-৫৮৬ নম্বর ফ্লাইটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি।

তার দেশে ফেরার সংবাদ পেয়ে গণমাধ্যমকর্মীরা দুপুর থেকেই ভিড় করেন হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। নির্ধারিত বিমানটি তাকে নিয়ে বিকেল ৫ টায় বিমানবন্দরে পৌঁছায়।

এক পর্যায়ে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জের ভেতরে মুরাদ হাসানকে দেখা গেছে কাঁধে ব্যাগ, হাতে লাল রঙের ট্রলি, মুখে কালো রঙের মাস্ক, জিন্স ও শরীরে হুডি পরা অবস্থায়।

তখন ভিআইপি গেটের সামনে অপেক্ষায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদিকরা। এরপর তার আর দেখা মেলেনি।

সবার চোখ ফাঁকি দিয়ে বিমানবন্দর ত্যাগ করেন অশ্লীল বক্তব্য দিয়ে বিতর্কের জন্ম দেওয়া ডা. মুরাদ।

সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে একটি বেসরকারি টেলিভিশনের লাইভে দেখা গেছে ঢাকা মেট্রো-গ ৪৩৩১০৮ নম্বরের গাড়িতে করে চলে যাচ্ছেন মুরাদ হাসান।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে কানাডার উদ্দেশে দেশত্যাগ করেন তিনি। কিন্তু কানাডার বর্ডার সার্ভিসেস এজেন্সি তাকে কানাডায় ঢুকতে না দেওয়ায় দুবাই ঢোকার চেষ্টা করেন।

কিন্তু সেখানেও ব্যর্থ হয়ে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সকাল ৮টা ১০ মিনিটে ঢাকায় পৌঁছানোর কথা ছিল মুরাদ হাসানের। কিন্তু নির্ধারিত বিমানটি ল্যান্ড করলেও এই ফ্লাইটে ডা. মুরাদ হাসানকে দেখা যায়নি।

অবশেষে আজ রোববার বিকেলে এমিরেটসের ইকে-৫৮৬ নম্বর ফ্লাইটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি।

এইচএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *