বুধবার ৮, ডিসেম্বর ২০২১
EN

মুসলিম হওয়ার কারণেই আরিয়ান আটক : মেহবুবা মুফতি

মাদক ইস্যুতে শাহরুখপুত্র আরিয়ান খানের গ্রেফতার নিয়ে এবার কেন্দ্রকে নিশানা করলেন জম্মু ও কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি।

মাদক ইস্যুতে শাহরুখপুত্র আরিয়ান খানের গ্রেফতার নিয়ে এবার কেন্দ্রকে নিশানা করলেন জম্মু ও কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি। সরাসরি আরিয়ানের নাম না নিয়ে তার অভিযোগ, মুসলিম হওয়ার কারণেই কেন্দ্রীয় সংস্থা ‘নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো’ (এনসিবি) ‘২৩ বছরের একটি ছেলের’ বিরুদ্ধে সক্রিয়।

আরিয়ানের ঘটনার সাথে উত্তরপ্রদেশের লখিমপুর খেরিতে কৃষক হত্যার প্রসঙ্গও টেনেছেন পিপলস ডেমোক্র্যাটিক পার্টি (পিডিপি)-র সভানেত্রী। সরাসরি কারো নাম না করে তার দাবি, ওই ঘটনার মূল অভিযুক্ত কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্রের ছেলে আশিসকে আড়াল করা চেষ্টা করছে মোদি সরকার।

সোমবার টুইটারে মেহবুবা লিখেছেন, ‘চার জন কৃষককে খুনের দায়ে অভিযুক্ত কেন্দ্রীয় মন্ত্রীর ছেলেকে ছেড়ে কেন্দ্রীয় সংস্থাগুলি ২৩ বছরের এক যুবকের পিছনে পড়েছে। কারণটা সহজ, তার পদবি খান। বিজেপি-র ভোটব্যাঙ্কের বিকৃত ইচ্ছাপূরণের জন্য মুসলিমদের নিশানা করা হচ্ছে।’

এর আগে লোকসভায় কংগ্রেসের দলনেতা অধীর চৌধুরীও সোমবার আরিয়ানের পাশে দাঁড়িয়েছেন। বহরমপুরে দলীয় কর্মসূচিতে তিনি বলেন, ‘শাহরুখ খানের পরিবারের বিরুদ্ধে অন্যায় হচ্ছে, আরিয়ানকে মিথ্যে ভাবে ফাঁসানো হয়েছে।’ সূত্র : আনন্দবাজারG

এবিএস

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *