সোমবার ৬, ডিসেম্বর ২০২১
EN

রওশন এরশাদের অবস্থা সঙ্কটাপন্ন, দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা

জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের শারীরিক অবস্থা সঙ্কটাপন্ন। তার সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দলের পক্ষ থেকে দোয়া চাওয়া হয়েছে।

জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের শারীরিক অবস্থা সঙ্কটাপন্ন। তার সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দলের পক্ষ থেকে দোয়া চাওয়া হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম এ তথ্য জানিয়েছেন।

এক প্রশ্নে মাহমুদ আলম বলেন, প্রায় ২৫ দিন ধরে তিনি কথা বলতে পারছেন না। সেন্স লেস অবস্থায় আছেন। মাঝে মধ্যে জ্ঞান ফিরলেও মুহূর্তেই আবার জ্ঞান হারান। শুধু ওষুধ চলছে।

পার্টির চেয়ারম্যান জি এম কাদের বৃহস্পতিবার দুপুরে হাসপাতালে রওশন এরশাদকে দেখতে গিয়েছিলেন। এ সময় তিনি কথা বলার জন্য অনেক চেষ্টা করেছেন। কিন্তু তা সম্ভব হয়নি। মাহমুদ আলম বলেন, চেয়ারম্যান স্যার তাকে বিদেশে নেয়ার কথাও বলেছিলেন। কিন্তু চিকিৎসকরা জানিয়েছেন, তাকে বিদেশে নেয়ার মতো অবস্থা নেই। ৮৫ বছর বয়সে রওশন এরশাদ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে নিস্তেজ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন দীর্ঘ দিন।

রোগমুক্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা
এ দিকে জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের রোগমুক্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। বৃহস্পতিবার দুপুরে বেগম রওশন এরশাদের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলে সভাপতির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান।

এ সময় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, দীর্ঘ দিন ধরে বেগম রওশন এরশাদ ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতাল- সিএমএইচে চিকিৎসাধীন আছেন। তার ব্লাড প্রেসার ও হার্টবিট ভালো আছে। কিন্তু নিস্তেজ অবস্থায় আছেন তিনি। চিকিৎসকরা ইতিবাচক মতামত দিলে তাকে বিদেশে নেয়া হবে। চিকিৎসকরা বলেছেন, বেগম রওশন এরশাদ মূলত বাধ্যর্ক্যজতিন রোগে ভুগছেন।

বেগম রওশন এরশাদের রোগমুক্তি কামনায় শুক্রবার দলের পক্ষ থেকে আবারো দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে রাজধানীতে।

শুক্রবার বাদ আসর কাকরাইল কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের সহধর্মিনী, সাবেক ফার্ট লেডি রওশন এরশাদের জন্য এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এ তথ্য জানিয়েছেন পার্টির যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম।

এমআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *