রবিবার ২৭, নভেম্বর ২০২২
EN

রাজধানীতে ছিন্নমূল মানুষের মাঝে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের মশারি বিতরণ

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে রাজধানীর কদমতলী এলাকায় ছিন্নমূল মানুষের মাঝে মশারি বিতরণ করা হয়েছে।

কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমির আবদুস সবুর ফকির প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মশাবাহিত ডেঙ্গু রোগের প্রাদুর্ভাব থেকে বাঁচতে মশারি বিতরণ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শুরা সদস্য বিশিষ্ট সমাজসেবক ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান, শাহীন আহমদ খানসহ স্থানীয় নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আবদুস সবুর ফকির বলেন, অর্থনৈতিক সংকট, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বিদ্যুৎ, পানির মূল্যবৃদ্ধিসহ নানা সংকটে দেশে এখন দুর্বিষহ অবস্থা বিরাজ করছে। ক্ষমতাসীনদের চরম অব্যবস্থাপনার ফলে দেশের জনগণ অতিকষ্টে দিনাতিপাত করছে। সমাজের অবহেলিত, বঞ্চিত মানুষগুলো কিভাবে জীবনযাপন করছে, সে বিষয়ে সরকারের দায়িত্বপ্রাপ্ত সংস্থাগুলোর কোনো মাথা ব্যথা নেই। সম্প্রতি
রাজধানীসহ সারাদেশে মশাবাহিত ডেঙ্গু রোগের প্রাদুর্ভাব ব্যাপক আকার ধারণ করেছে। পত্র-পত্রিকায় প্রতিদিনই ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে মানুষের মৃত্যুর সংবাদ বের হচ্ছে। অথচ ডেঙ্গু প্রতিরোধে পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণে সরকার ব্যর্থতার পরিচয় দিচ্ছে।

তিনি বলেন, এমন পরিস্থিতিতে দেশের মানুষের কল্যাণে, আর্তমানবতার সেবায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে আমরা মানুষের সুরক্ষা নিশ্চিতে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছি। মানবতার সেবায় গণমানুষের সংগঠন হিসেবে জামায়াতে ইসলামী যেকোনো দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে সবার আগে দাঁড়ায়। তারই ধারাবহিকতায় আমরা এখানে মশারি বিতরণ করছি।

তিনি জামায়াতের নেতা-কর্মীদেরকে জনগণের মাঝে সচেতনতা সৃষ্টি, ডেঙ্গু আক্রান্ত লোকদের সেবা দান তথা এই সংকটে মানুষের পাশে থেকে সর্বোচ্চ সহযোগিতা করার আহ্বান জানান। -প্রেস বিজ্ঞপ্তি

এন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *