সোমবার ৬, ফেব্রুয়ারি ২০২৩
EN

রাজধানীতে বাসচাপায় নারীসহ নিহত ২

রাজধানী ঢাকার বনশ্রীতে একটি বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ ২ জন নিহত হয়েছেন। এ সময় আরও ২ জন গুরুতর আহত হয়েছেন।

রাজধানী ঢাকার বনশ্রীতে একটি বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ ২ জন নিহত হয়েছেন। এ সময় আরও ২ জন গুরুতর আহত হয়েছেন।

আজ রোববার (১৯ ডিসেম্বর) বেলা ১১টার দিকে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অজ্ঞাতনামা অটোরিকশাচালক (৩৫) ও যাত্রী ফাতেমা আক্তার (৪০)।

আহতরা হলেন- নিহত ফাতেমা আক্তারের দুই ছেলে শাকিব (১৭) ও শাকির (৮)।

দুর্ঘটনার পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা বলেন, বনশ্রীর একটি বেসরকারি হাসপাতালের সামনে অছিম পরিবহনের একটি বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

পরে স্থানীয়রা অ্যাম্বুলেন্সে হতাহতদের ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক অটোরিকশার চালক ও এক যাত্রীকে মৃত ঘোষণা করেন। অটোরিকশার চালক ঘটনাস্থলেই মারা যায়। আর নারী যাত্রী হাসপাতালে আনার পর মারা যান।

খিলগাঁও থানার পরিদর্শক (তদন্ত) সুজিত কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে সংবাদ মাধ্যমকে বলেন, বনশ্রীর ফেমাস হাসপাতালের সামনে অটোরিকশা ও অছিম পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই অটোরিকশাচালক মারা যায়। আহত একই পরিবারের ৩ জনকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে ফাতেমা আক্তার নামে নারীর মৃত্যু হয়। এ ঘটনায় বাস জব্দ করা হলেও চালক পালিয়ে গেছেন।

নিহত ফাতেমা আক্তারের ২ ছেলের অবস্থাও আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

এইচএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *