সোমবার ৬, ডিসেম্বর ২০২১
EN

রাজবাড়ীতে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

রাজবাড়ী সদর উপজেলার বা‌ণীবহ ইউ‌নিয়ন আওয়ামী লীগের সভাপ‌তি ও সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ মিয়াকে গু‌লি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রাজবাড়ী সদর উপজেলার বা‌ণীবহ ইউ‌নিয়ন আওয়ামী লীগের সভাপ‌তি ও সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ মিয়াকে গু‌লি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্প‌তিবার (১১ নভেম্বর) দিনগত মধ্যরাতে ইউ‌নিয়নের বাজারপাড়া এলাকায় কাদেরের বাড়ি সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থল প‌রিদর্শন করেছেন অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

স্থানীয় আব্দুল কাদের, তার প‌রিবারের সদস্যসহ অন্যরা জানান, মধ্যরাতে হঠাৎ গু‌লি ও চিৎকারে তাদের ঘুম ভাঙে। সে সময় আব্দুল লতিফ মিয়াকে গু‌লিবিদ্ধ হয়ে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাকে দ্রুত উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যান তারা। সদর হাসপাতালে প্রাথ‌মিক চি‌কিৎসা দিয়ে ফ‌রিদপুর বঙ্গবন্ধু মে‌ডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় লতিফ মিয়াকে। সেখান থেকে উন্নত চি‌কিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তি‌নি মারা যান।

তারা আরও বলেন, ল‌তিফ মিয়ার শরীরে পাঁচটি গু‌লির চিহ্ন রয়েছে। কী কারণে কে বা কারা তাকে গু‌লি করেছে, তা জানা যায়নি। সামনে ইউ‌পি নির্বাচন। তি‌নি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

রাজবাড়ীর অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার মো. সালাহউ‌দ্দিন বলেন, রাতে দুর্বৃত্তদের গু‌লিতে বা‌ণীবহের সাবেক চেয়ারম্যান আব্দুল ল‌তিফ মিয়া‌ নিহত হয়েছেন। তিনি অত্যন্ত জন‌প্রিয় ব্যক্তি ছিলেন।

তিনি আরও বলেন, ঘটনার সঙ্গে জ‌ড়িতদের ধরতে চিরু‌নি অ‌ভিযান চালানো হবে। দ্রুত ঘটনার কারণ উদঘাটন করা হবে।

এমআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *