শনিবার ৪, ডিসেম্বর ২০২১
EN

রাবির ‘বি’ ইউনিটের ফল প্রকাশ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে।

শনিবার বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে আইন অনুষদের ডিন অধ্যাপক বিশ্বজিৎ চন্দ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ ফল প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ৬ ডিসেম্বর উত্তীর্ণ ভর্তিচ্ছুদের মধ্যে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত জোড় রোল নম্বরধারীদের এবং দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিজোড় রোল নম্বরধারীদের সাক্ষাৎকার বিশ্ববিদ্যালয়ের ডিনস্ কমপ্লেক্স ভবনের তৃতীয় তলার আইন অনুষদে গ্রহণ করা হবে।

এতে আরো জানানো হয়, অনলাইনে admission.ru.ac.bd তে বিভাগের পছন্দক্রমের ফরম ৪ ডিসেম্বরের শুক্রবার রাত ১০টার মধ্যে পূরণ করে প্রিন্ট নিয়ে সাক্ষাৎকারে আসতে হবে। সাক্ষাৎকার শেষে চূড়ান্ত মেধাতালিকা ও অপেক্ষমাণ তালিকা প্রকাশ করা হবে।

এ বছর ভর্তি পরীক্ষায় ১৬ হাজার ৪১১ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। এর মধ্যে ৫৩৩ জন ভর্তিচ্ছুকে প্রাথমিকভাবে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে।

উল্লেখ্য, গত ৯ নভেম্বর ২০১৫-১৬ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার প্রথম দিনে ‘বি’ ইউনিটের ভর্র্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এসএইচ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *