শুক্রবার ৩, ডিসেম্বর ২০২১
EN

রুহুল আমিন গাজীকে চিকিৎসার সুযোগটুকো দেয়া হোক: পুত্র আফফান

মানবিক কারণে বাবার মুক্তি চান সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর ছেলে আফফান হোসেন। রোববার (২২ আগস্ট) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে রুহুল আমিন গাজী মুক্তি পরিষদ আয়োজিত এক নাগরিক সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে তিনি এই দাবি জানান।

মানবিক কারণে বাবার মুক্তি চান সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর ছেলে আফফান হোসেন।

রোববার (২২ আগস্ট) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে রুহুল আমিন গাজী মুক্তি পরিষদ আয়োজিত এক নাগরিক সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে তিনি এই দাবি জানান।

আফফান বলেন, আমরা পারিবারিকভাবে ও মানসিকভাবে বিপর্যস্ত। আমার বাবা নানা রোগে আক্রান্ত। তার একটি কিডনি নেই। তিন-চার মাস আগে তার ব্লিডিং হয়েছে। আমরা অন্তত তার চিকিৎসা করার সুযোগটুকো চাই।

তিনি বলেন, বাংলাদেশের সংবিধান অনুযায়ী জামিন পাওয়া তার অধিকার। তাই আমরা দাবি করবো তাকে জামিন দেয়া হোক। চিকিৎসা পাওয়া তার নাগরিক অধিকার। তাই তার স্বাস্থ্যের কথা বিবেচনায় রেখে তার চিকিৎসার সুযোগটা দেয়া হোক।

নয়া দিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিনের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরোয়ার, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, কবি আব্দুল হাই শিকদার, জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কামাল উদ্দিন সবুজ, বর্তমান সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ডিইউজে সভাপতি কাদের গনি চৌধুরী, ডিআরইউ সভাপতি মোরসালিন নোমানি, ডিইউজে সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম প্রমুখ।

এমবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *