রবিবার ২৯, মে ২০২২
EN

রায়েরবাজারে ছুরিকাঘাতে যুবক নিহত

রাজধানীর রায়েরবাজারে মেকাপ খান রোডে ছুরিকাঘাতে আহত হোসেন (১৯) নামের এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আজ শনিবার ভোর ৪টার দিকে ধানমণ্ডির একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তাঁর মৃত্যু হয়। মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) লিটন মাতবর এ তথ্য নিশ্চিত করেছেন।

রাজধানীর রায়েরবাজারে মেকাপ খান রোডে ছুরিকাঘাতে আহত হোসেন (১৯) নামের এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আজ শনিবার ভোর ৪টার দিকে ধানমণ্ডির একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তাঁর মৃত্যু হয়।

মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) লিটন মাতবর এ তথ্য নিশ্চিত করেছেন।

এসআই লিটন মাতবর বলেন, ‘শুক্রবার সকাল ৯টার দিকে ছুরিকাঘাতের এ ঘটনা ঘটে। চার-পাঁচ জনের একটি দল হোসেনের ডান পাঁজরে আঘাত করে। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

লিটন মাতবর আরও বলেন, ‘ঘটনাটি পূর্বশত্রুতার জের ধরে ঘটতে পারে। এ ঘটনায় একটি হত্যা মামলা করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, ‘মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।’

নিহত হোসেনের বোন মোমেনার বরাত দিয়ে লিটন মাতবর বলেন, হোসেন রায়েরবাজার এলাকাতে থাকতেন। গদিঘর এলাকায় একটি জুয়েলারি কারখানায় কাজ করতেন তিনি। শুক্রবার সকালে বাসা থেকে বের হয়ে কারখানায় যাচ্ছিলেন। পথে মেকাপ খান রোডে চার জন যুবক তাঁর ডান পাঁজরে ছুরিকাঘাত করে তাঁর মোবাইল ফোন ও মানিব্যাগ হাতিয়ে পালিয়ে যায়। শোনা যাচ্ছে, দুর্বৃত্তেরা হোসেনের পরিচিত। পরে আহত অবস্থায় তাঁকে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখান থেকে ঢামেকে নিয়ে তাঁর অস্ত্রোপচার করা হয়। অস্ত্রোপচারের পর চিকিৎসকেরা তাঁর আইসিইউ সাপোর্ট লাগবে বলে জানালে স্বজনেরা ধানমণ্ডি-২৭ নম্বরে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করান।

এমআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *