বুধবার ২৫, মে ২০২২
EN

সাকিব খেলতে চাইলে অবশ্যই খেলবে: পাপন

এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তবে সাকিবকে খেলতে হলে আগে ফিটনেস ট্রেইনারের ছাড়পত্র লাগবে বলে জানান বিসিবি সভাপতি।

করোনামুক্ত বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান চট্টগ্রাম টেস্টে খেলতে পারবেন কি না, এ নিয়ে জল্পনাকল্পনা এখন তুঙ্গে। করোনা নেগেটিভ হয়ে শুক্রবার সন্ধ্যায় তিনি চট্টগ্রামে বাংলাদেশ দলের সাথে যোগ দেবেন।

দলের সেরা তারকা চাইলেই খেলতে পারবেন প্রথম টেস্টে, এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তবে সাকিবকে খেলতে হলে আগে ফিটনেস ট্রেইনারের ছাড়পত্র লাগবে বলে জানান বিসিবি সভাপতি।

চট্টগ্রাম দলের সাথে হোটেলে সাক্ষাতশেষে গণমাধ্যমকে পাপন বলেন, করোনা থেকে সেরে উঠলেও শারীরিক অবস্থা থেকে শুরু করে অনেক কিছুই নির্ভর করে। আমরা দোয়া করছি, সাকিব তাড়াতাড়ি সুস্থ হয়ে দ্রুত দলের সাথে যোগ দিক।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিসিবি সভাপতি বলেন, যে যত কথাই বলি, আমাদের এখানে সাকিবের সাবস্টিটিউট (বিকল্প) নেই। এটা হলো রিয়ালিটি (বাস্তবতা)। এটা নিয়ে কথা বলে লাভ নেই। যদি সাকিব না খেলে, তাহলে একটা বোলার কম খেলাতে হয় অথবা একটা ব্যাটসম্যান কম খেলাতে হয়। শ্রীলঙ্কার মতো শক্তিশালী দলের বিরুদ্ধে সম্পূর্ণ শক্তি নিয়ে খেলেই আমাদের জেতার চেষ্টা করা উচিত।

এবিএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *