বুধবার ১, ফেব্রুয়ারি ২০২৩
EN

স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি হলেন ম. রাজ্জাক

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাককে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে। বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু রাজনৈতিক সফরে বিদেশ গমন করায় তাকে এ দায়ীত্ব দেয়া হয়।

রোববার (২২ জানুয়ারি) সন্ধ্যায় স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু আজ ২০২৩, রোববার রাজনৈতিক সফরে বিদেশ গমন করেন। তার অনুপস্থিতিতে সংগঠনের সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাক ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করবেন।

ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়া ম. আব্দুর রাজ্জাক সংগঠনের সহ-সভাপতি। তার গ্রামের বাড়ি বগুড়া জেলার সারিয়াকান্দীতে। তিনি ঢাবির মেধাবী ছাত্র ছিলেন। ছাত্রজীবনে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও পরে কেন্দ্রীয় ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

তিনি ডাকসুর সদস্য ছিলেন। ২০০৩ সালে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ গঠিত হলে তিনি কেন্দ্রীয় কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব নেন। ২০১২ সালে পুনরায় সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হন। বর্তমান কমিটিতে তিনি সিনিয়র সহ-সভাপতি হিসেবে রয়েছেন। পাশাপাশি তিনি বাংলাদেশ আওয়ামী লীগ, বগুড়া জেলা শাখার সদস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *