মঙ্গলবার ৭, ডিসেম্বর ২০২১
EN

সম্মান-ভালোবাসার জন্যই চলচ্চিত্র অঙ্গনে এসেছি : ববি

বাংলাদেশ চলচ্চিত্র অঙ্গনের দর্শকপ্রিয় নায়িকা ইয়ামিন হক ববি। গত বুধবার ( ১৮ আগস্ট) ছিল তার জন্মদিন। এবারের জন্মদিনটা অনেকটাই আয়োজন ছাড়াই কেটেছে এই নায়িকার। করোনার প্রকোপ বাড়ায় কোনো প্রকার অনুষ্ঠান করেননি তিনি। তবে ভক্ত, শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছার কোনো কমতি ছিল না। ববি বলেন, একে তো পরিবারের সদস্যরা কাছে নেই। খারাপ লাগে। মা-বোনদের মিস করি।

বাংলাদেশ চলচ্চিত্র অঙ্গনের দর্শকপ্রিয় নায়িকা ইয়ামিন হক ববি।

গত বুধবার ( ১৮ আগস্ট) ছিল তার জন্মদিন। এবারের জন্মদিনটা অনেকটাই আয়োজন ছাড়াই কেটেছে এই নায়িকার। করোনার প্রকোপ বাড়ায় কোনো প্রকার অনুষ্ঠান করেননি তিনি।

তবে ভক্ত, শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছার কোনো কমতি ছিল না। ববি বলেন, একে তো পরিবারের সদস্যরা কাছে নেই। খারাপ লাগে। মা-বোনদের মিস করি।

সত্যি খারাপ লাগে। আব্বা মারা যাওয়ার পর সবাই অস্ট্রেলিয়াতে চলে গেছেন। তারপর এলো করোনা। সব মিলিয়ে একটা অস্থির সময় পার করছি।

তবে এই কঠিন সময়েও ভক্তদের যে ভালোবাসা পেয়েছি তাতে সত্যি আপ্লুত। ভালোবাসা ছাড়া আর কিছু চাই না।

সম্মান-ভালোবাসার জন্যই চলচ্চিত্র অঙ্গনে কাজ করতে এসেছি। এর থেকে বড় পাওয়া আর হতে পারে না। এই নায়িকা জানান, জন্মদিনে এতিমখানায় যেতেন।

তবে এ বছর করোনার কারণে এতিমখানায় যেতে পারেননি। খাবার পাঠিয়ে দিয়েছেন। এদিকে, ববি সর্বশেষ সৈকত নাসিরের পরিচালনায় ‘আকবর’- সিনেমার শুটিং করেছিলেন।

এরপর করোনা মহামারির জন্য দীর্ঘ বিরতি। তবে এবার তিনি শুটিং শুরু করার জন্য সব পরিকল্পনা সেরে ফেলেছেন। এ ব্যাপারে ‘বিজলী’ খ্যাত নায়িকা বলেন, আসলে করোনার কারণেই শুটিং শুরু করবো করবো করে হয়ে উঠছিল না।

বারবার সিদ্ধান্ত বদলাতে হয়েছে। আর পরিবারেরও বারণ ছিল। তবে এবার অনেকটাই ফাইনাল শুটিংয়ে ফেরার ব্যাপারটা। সেপ্টেম্বরে শুটিং শুরু করবো।

কোন প্রজেক্ট দিয়ে শুরু করবেন জানতে চাইলে ববি বলেন, এখনই জানাতে চাই না। চমক হিসেবে থাক। শুরু করলে সবাই এমনিতেই জানতে পারবেন।

ববির হাতে ‘ভাগীরথী’, ‘রণযোদ্ধা’, ‘নায়িকা’ ছবিগুলো রয়েছে। এছাড়া দেশে জনপ্রিয় হওয়া নতুন মাধ্যম ওটিটি প্ল্যাটফরমেও কাজ করবেন বলে জানান এই নায়িকা।

তিনি বলেন, সিনেমা ছাড়াও শর্টফিল্ম, ওয়েব ফিল্ম, ওয়েব সিরিজে কাজের পরিকল্পনা আছে।

উল্লেখ্য, এই গ্ল্যামারকন্যার ‘বৃদ্ধাশ্রম’ শিরোনামের একটি ছবিও মুক্তির অপেক্ষায় আছে। এতে তিনি জুটি বেঁধেছেন জনপ্রিয় সংগীতশিল্পী ও নায়ক এসডি রুবেলের সঙ্গে।

এইচএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *