সোমবার ৪, জুলাই ২০২২
EN

সিলেটে জামায়াতের ত্রাণ বিতরণ অব্যাহত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর উদ্যোগে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের কার্যক্রম এখনো অব্যাহত রয়েছে।

মঙ্গলবার সিলেটের কানাইঘাট উপজেলার বড় চতুল ইউনিয়নের চতুল বাজার এলাকায় ত্রাণ বিতরণকালে অধ্যাপক মুজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

এ সময় জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান বলেন, ‘যেকোনো দুর্যোগে জামায়াতে ইসলামী মানুষের কল্যাণে কাজ করে থাকে। জামায়াতে ইসলামী সিলেটের বন্যা কবলিত অসহায় মানুষের পাশে রয়েছে। কোনো ষড়যন্ত্রই আমাদেরকে আর্ত-মানবতার কল্যাণে কাজ করা থেকে বিরত রাখা যাবে না। নানা বাধা-বিপত্তি থাকা সত্ত্বেও মজলুম সংগঠন জামায়াতে ইসলামী বন্যাদুর্গতদের পাশে সাধ্যমত সহায়তার হাত প্রসারিত করেছে। এই মুহূর্তে দেশের বিত্তশালী ও হৃদয়বানদের উচিত বন্যার্তদের পাশে দাঁড়ানো।’

তিনি আরো বলেন, ‘সিলেট নগরীর প্রায় পুরো এলাকা পানির নিচে। পুরো সিলেট ও সুনামগঞ্জ শহর বন্যার পানিতে ভাসছে। চারিদিকে বন্যার্ত মানুষের আর্তনাদ। এই কঠিন বালা-মুসিবত থেকে রক্ষার জন্য বেশি বেশি আল্লাহর দরবারে মিনতি জানাতে হবে। মজলুম সংগঠন জামায়াতে ইসলামী বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ।

এ সময় আরো উপস্থিত ছিলেন নির্বাহী পরিষদ সদস্য জনাব মোবারক হোসাইন, শ্রমিক কল্যাণ ফেডারেশনের সহ-সভাপতি জনাব মুজিবুর রহমান, সিলেট উত্তর জেলা আমির হাফিজ আনোয়ার হোসাইন খান ও নায়েবে আমির সৈয়দ ফয়জুল্লাহ বাহার ও স্থানীয় নেতৃবৃন্দ।

প্রেস বিজ্ঞপ্তি

এমআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *