শুক্রবার ১, জুলাই ২০২২
EN

হাজি সেলিম পুত্রের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের মামলায় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেছেন মামলার তদন্ত কর্মকর্তা।

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের মামলায় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেছেন মামলার তদন্ত কর্মকর্তা।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) সাইফুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, “গত বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাতে এই অভিযোগপত্র আদালতের ডিসপ্যাচ (আদান-প্রদান) শাখায় দাখিল করা হয়। এরপর সেখান থেকে গতকাল শুক্রবার ধানমণ্ডি থানার সাধারণ নিবন্ধন শাখায় ওঠে। এখন এই অভিযোগপত্রটি ধার্য তারিখে আদালতে উপস্থাপন করা হবে।”

জিআরও সাইফুর রহমান বলেন, অভিযোগপত্রে কাউন্সিলর ইরফান সেলিম, এ বি সিদ্দিক দিপু, মো: জাহিদ, মিজানুর রহমান ও রিপনকে আসামি করা হয়েছে।

নথি থেকে জানা গেছে, গত বছরের ২৫ অক্টোবর রাতে নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খানকে মারধর ও হত্যার হুমকি দেওয়া হয়। এই ঘটনায় পরদিন ২৬ অক্টোবর ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইরফান সেলিম, এ বি সিদ্দিক দিপু, মো: জাহিদ ও মিজানুর রহমানের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় আরও দুই থেকে তিন জনকে আসামি করে ধানমণ্ডি থানায় হত্যাচেষ্টার মামলা করেন ওয়াসিফ আহমদ খান।

মামলার পর ওইদিন দুপুর থেকে র‍্যাব সদস্যরা রাজধানীর চকবাজারের ২৬ দেবীদাস ঘাট লেনের ‘চাঁন সরদার দাদা বাড়ী’তে অভিযান চালায়। অভিযানে নেতৃত্ব দেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।

অভিযান শেষে অবৈধ ওয়াকিটকি ও মাদক রাখার দায়ে ইরফান সেলিম ও তাঁর দেহরক্ষী মো: জাহিদকে এক বছর করে কারাদণ্ডাদেশ দেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। এরপর রাতে দুজনকে কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

এমবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *