শুক্রবার ১, জুলাই ২০২২
EN

২৮ দিনের রিমান্ডে সাহেদ

গ্রেফতার রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো: সাহেদ’কে প্রতারণার ৪ মামলায় প্রতিটিতে ৭দিন করে ২৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

গ্রেফতার রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো: সাহেদ’কে প্রতারণার ৪ মামলায় প্রতিটিতে ৭দিন করে ২৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

একই মামলায় রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজের ১০দিন ও জনসংযোগ কর্মকর্তা তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলীর ৭দিন রিমান্ড মঞ্জুর করা হয়েছিল।

আজ (২৬ জুলাই) রোববার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালতে সাহেদকে হাজির করা হলে পৃথক ৪ মামলায় আদালত এই আদেশ দেন।

ওই ৪ মামলায় ১০দিন করে ৪০দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।

এর আগে আজ সকাল সাড়ে ৯টার দিকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সাহেদকে হাজির করা হয়। এরপর তাকে আদালতের হাজতখানায় রাখা হয়। এরপর তাঁর বিরুদ্ধে পৃথক ৪ মামলায় ১০দিন করে ৪০দিনের রিমান্ড আবেদন করা হয়।

উল্লেখ্য, গত ০৬ জুলাই রিজেন্ট হাসপাতালে অভিযানের পর গা-ঢাকা দেন সাহেদ। এরপর গত বুধবার (১৫ জুলাই) সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে একটি অস্ত্রসহ তাকে গ্রেফতার করে র‌্যাব। এরপর বুধবার সকালেই সাহেদকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়। ঢাকায় নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে নিয়ে অভিযানে যায় র‌্যাব। পরে তাকে তার মামলার তদন্ত সংস্থা ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

গত ১৬ জুলাই (বৃহস্পতিবার) ডিবি পুলিশ তাকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন জানায়। অন্যদিকে, সাহেদের আইনজীবী তার জামিন চেয়ে আবেদন করেন।

শুনানি শেষে আদালত জামিন আবেদন না মঞ্জুর করে সাহেদকে ডিবি হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনেরই রিমান্ড মঞ্জুর করেন।

এমবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *