tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ০৬ জানুয়ারী ২০২৩, ১০:৪৮ এএম

আল নাসরের প্রথম ম্যাচে নেই রোনালদো!


63

আল নাসরের জার্সিতে ক্রিশ্চিয়ানো রোনালদো বৃহস্পতিবার (৫ জানুয়ারি) প্রথম ম্যাচে খেলতে পারবেন না। দুই ম্যাচ বহিষ্কার হওয়ার কারণে খেলা হচ্ছে না এই পূর্তগিজ তারকার।


২০২২ সালের এপ্রিলে প্রিমিয়ার লিগের ম্যাচে তার দল ম্যানচেস্টার ইউনাইটেড এভার্টনের কাছে হারের পর সাজঘরে ফেরার সময় এক খুদে ভক্তের মোবাইল আছড়ে ভেঙে ফেলেন রোনালদো। ফলে তাকে দুই ম্যাচের জন্য বহিষ্কার করা হয় ।

প্রিয় খেলোয়ড়কে কাছে দেখতে পেয়ে ছবি তোলার জন্য মোবাইল বাড়িয়েছিল ১৪ বছরের জেকব হার্ডিং। সেদিন ম্যাচ হেরে যাওয়ায় মাথা গরম ছিল রোনালদোর।

রাগে ফোনটা টেনে নিয়ে মাটিতে আছড়ে ফেলেন তিনি। জেকবের মা সারাহ ক্ষোভ উগরে দিয়েছিলেন রোনালদোর ওপর। এই ঘটনার পরে প্রকাশ্যে ক্ষমা চেয়ে নিয়েছিলেন রোনালদো।

মারসেসাইড পুলিশ তাকে ডেকে সতর্ক করে দিয়েছিল। আলাদা করে তদন্তে নামে এফএ। সেই তদন্তেই তার ওপর নেমে আসে শাস্তির খাঁড়া। দুই ম্যাচ বহিষ্কার করা হয় তাকে।

সেই শাস্তির খাঁড়া সরেনি ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার পরেও । বৃহস্পতিবার আল তায়ের বিরুদ্ধে তার অভিষেক হওয়ার সম্ভাবনা ছিল। আপাতত খেলা হচ্ছে না তার।

ম্যানইউ বিশ্বকাপের আগে শেষ ম্যাচ খেলে ফুলহ্যামের বিরুদ্ধে এবং বিশ্বকাপের পরে প্রথম ম্যাচ খেলে বার্নলের বিরুদ্ধে। ম্যানইউয়ের সঙ্গে চুক্তি বাতিল হওয়ায় এই দু’টি ম্যাচেই দলে ছিলেন না রোনালদো । ফলে ওই নিষেধাজ্ঞা তার নতুন ক্লাব নসরের প্রথম দু’টি ম্যাচেই কার্যকর হবে।

প্রসঙ্গত, প্রিয় খেলোয়াড়ের খেলা দেখতে আল তায়ের বিরুদ্ধে ম্যাচে টিকিট কেটে ফেলেছিলেন প্রায় ২৮ হাজার আল নাসর সমর্থক। তাদের আশা ভেস্তে দিল রোনাল্ডোর দুই ম্যাচ নিষেধাজ্ঞা।

এন