tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
আন্তর্জাতিক প্রকাশনার সময়: ২৯ জুলাই ২০২৪, ১৪:৪৫ পিএম

ট্রাম্পকে নিয়ে বড় ভবিষ্যদ্বাণী করলেন মার্কিন জ্যোতিষী


image-831574-1722240720

এক জ্যোতিষীকে নিয়ে মেতে আছেন আমেরিকার নাগরিকরা। নাম তার অ্যামি ট্রিপ। তার ভবিষ্যদ্বাণী নাকি সব মিলে যায়। এই যেমন তিনি আগেই বলে দিয়েছিলেন যে, জো বাইডেন নাকি সরে দাঁড়াবেন মার্কিন প্রেসিডেন্টের লড়াই থেকে। দিনক্ষণও বলে দেন, তাও আবার চাঁদের অবস্থানসহ। খবর ইন্ডিয়া টুডে ও নিউইয়র্ক পোস্টের।


অ্যামি ট্রিপ নামের ওই মার্কিন জ্যোতিষী ভবিষ্যদ্বাণী করেছেন, যুক্তরাষ্ট্রের পরবর্তী তথা ৪৮তম প্রেসিডেন্ট হতে পারেন ডোনাল্ড ট্রাম্প। স্থানীয় সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্টকে এক সাক্ষাৎকারে তিনি বলেন, ট্রাম্প এ মুহূর্তে তার পেশাগত জীবনের সর্বোচ্চ চূড়ায় অবস্থান করছেন।

সেই সঙ্গে তিনি আরও বলেছেন, বাইডেনের সূর্যে রয়েছে প্লুটো। ফলে আগামী দিনে তার শারীরিক জটিলতা আরও বাড়বে। তার এমন ভবিষ্যদ্বাণীও মিলে গেছে। বাইডেন নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেওয়ার আগে তিনি তৃতীয়বারের মতো করোনায় আক্রান্ত হন।

এমনকি এবার ক্ষমতায় এলে আরও বেশি ‘পাগলামি’ও নাকি করবেন ট্রাম্প! সম্প্রতি তার ওপরে হওয়া হামলার কথা উল্লেখ করে অ্যামির দাবি, ইউরেনাস ‘দেখে এটাই বোঝা যায় যে, ট্রাম্পের ক্যারিয়ারে অনিশ্চয়তাও রয়েছে। বাইডেন সরে দাঁড়ানোর পর ট্রাম্পের ওপরে যে চাপ বাড়ছে, সেদিকে ইঙ্গিত দিচ্ছে সাম্প্রতিক পোল। সম্প্রতি দেখা গেছে, সম্ভাব্য ভোটারদের মধ্যে ৪৮ শতাংশ বলেছেন— তারা ট্রাম্পকে সমর্থন করবেন। আর ৪৭ শতাংশ বলেছেন, তারা কমলা হ্যারিসের পক্ষে। নিবন্ধিত ভোটারদের ক্ষেত্রে কমলা হ্যারিসের চেয়ে দুই শতাংশ পয়েন্টে এগিয়ে রয়েছেন ট্রাম্প।

অ্যামি ট্রিপ তার ভবিষ্যদ্বাণীতে আরও বলেছেন, যুক্তরাষ্ট্রে আগস্ট মাস আরও কঠিন পরিস্থিতি আসতে পারে এবং সামনে আরও রাজনৈতিক অস্থিরতা দেখা দিতে পারে। আগামী ১৯ আগস্ট দেশটির গণতান্ত্রিক জাতীয় সম্মেলন শুরু হতে যাচ্ছে।

এনএইচ