tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ১২ মার্চ ২০২৩, ২২:০৫ পিএম

ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী


6

বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ জয় করায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


রোববার (১২ মার্চ) সিরিজ জয়ের পর প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস এ তথ্য জানান।

তিনি বলেন, দুর্দান্ত এই জয়ে বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী।

এদিকে, ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রীর অনুপ্রেরণা, সার্বিক সহযোগিতা ও সুনিপুণ দিকনির্দেশনায় বাংলাদেশ ক্রমশ বিশ্ব ক্রিকেটে সফলতা অর্জন করে চলেছে বলে উল্লেখ করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম।

এক অভিনন্দন বার্তায় মেয়র বলেন, বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে এক ম্যাচ হাতে রেখেই প্রথমবার টি-টোয়েন্টি সিরিজ জয় করায় বাংলাদেশ ক্রিকেট দলকে আমার অভিনন্দন ও শুভেচ্ছা বার্তা।

রোববার তিন ম‌্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে চার উইকেটে ইংল্যান্ডকে হারায় বাংলাদেশ ক্রিকেট দল। এর মাধ্যমে ইংলিশদের বিপক্ষে কোনো ফরমেটে সিরিজ জিতলো বাংলাদেশ। ১ ম্যাচ হাতে রেখেই সিরিজ নিজেদের করে নিয়েছে সাকিব আল হাসানের দল।

এর আগে প্রথম টি-টোয়েন্টিতে ৬ উইকেটের জয়ে সিরিজে এগিয়ে গিয়েছিল লাল সবুজের দল। সিরিজের দ্বিতীয় ম‌্যাচে টস হেরে ব্যাটিং করতে নেমে ইংল্যান্ড ১১৭ রানে অলআউট হয়। রান তাড়া করতে নেমে ৪ উইকেট ও সাত বল হাতে রেখে সহজেই জয়ের বন্দরে পৌঁছে যায় বাংলাদেশ।

এন