tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১৫ মে ২০২৩, ১২:৫৮ পিএম

জামায়াতের পথচলা থামিয়ে দেয়ার সাধ্য কারো নেই : মাওলানা আবদুল হালিম


40

ইউনিট দায়িত্বশীল হিসেবে আল্লাহর সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে দরদভরা মন নিয়ে সর্বস্তরের মানুষের মাঝে আল্লাহর দ্বীনের দাওয়াত পৌঁছে দিতে হবে। কর্মীদেরকে জ্ঞান ও চরিত্রবান রূপে গড়ে তুলতে হবে।


সকল শ্রেণি-পেশার মানুষের সাথে সুসম্পর্ক স্থাপন করতে হবে। সুন্দর ব্যবহারের মাধ্যমে মানুষের কাছে নিজেদেরকে আপনজন হিসেবে উপস্থাপন করতে হবে। ইউনিট সংগঠনকে কাঙ্খিত মানে উন্নীত করতে হবে।

বাংলাদেশ জামায়াতে ইসলামী বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলার উদ্যোগে জেলা আমীর অধ্যক্ষ মাওলানা আব্দুল হক সরকারের সভাপতিত্বে ও জেলা সেক্রেটারি মোঃ মনজুরুল ইসলাম রাজুর সঞ্চালনায় ভার্চুয়ালি অনুষ্ঠিত ইউনিট সভাপতি ও সেক্রেটারি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম উপরোক্ত কথা বলেন।

তিনি আরো বলেন, বর্তমান সরকার জামায়াতকে আদর্শিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে জুলুম-নিপীড়নের মাধ্যমে নিশ্চিহ্ন করার পথ বেঁছে নিয়েছে। জামায়াতের পথচলা থামিয়ে দেয়ার সাধ্য কারো নেই। সাবেক আমীরে জামায়াত ও শীর্ষ নেতৃবৃন্দসহ বহু নেতাকর্মীকে হত্যা করা হয়েছে। লক্ষ নেতাকর্মী জেল-জুলুমের শিকার হয়েছেন।

বর্তমান আমীরে জামায়াতসহ শীর্ষ ৫ নেতাকে মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক মামলায় কারাগারে আটক রাখা হয়েছে। জুলুম-নিপীড়ন চালিয়ে জামায়াত নেতাকর্মীদের মানুষের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন থেকে বিরত রাখা যাবে না ইনশাআল্লাহ। আমি কারাগারে আটক সকল নেতাকর্মীর নিঃশর্ত মুক্তি দাবি করছি।

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ব্যালট বিপ্লবের মাধ্যমে সকল রাজনৈতিক নেতাকর্মী হত্যার বিচার হবে ইনশাআল্লাহ। নিয়মতান্ত্রিক আন্দোলন ও শান্তিপূর্ণ কর্মসূচির মাধ্যমে কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠার লক্ষ্যে তীব্র আন্দোলন গড়ে তুলতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য অধ্যক্ষ শাহাবুদ্দিন বলেন, তৃণমূল সংগঠনকে মজবুত করতে হবে। সেই লক্ষ্যে ব্যাপক ভিত্তিক দাওয়াতি কাজ করতে হবে। ন্যায় ও ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার জন্য ইউনিট সভাপতি ও সেক্রেটারিদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও বগুড়া অঞ্চল টিম সদস্য মাওলানা আব্দুর রহিম, জেলা নায়েবে আমীর মাওলানা আব্দুল হাকিম ও মাওলানা মমতাজ উদ্দিন প্রমুখ। (প্রেস বিজ্ঞপ্তি)

এন