tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২২ অক্টোবর ২০২২, ০৮:৫৯ এএম

বিএনপির গণসমাবেশ, খুলনায় আওয়ামী লীগের বিশাল শোডাউন


6

খুলনায় বিএনপির গণসমাবেশের আগের দিন অর্থাৎ শুক্রবার বিকেলে নগরীতে যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা বিশাল শোডাউন দিয়েছে।


শুক্রবার (২১ অক্টোবর) পূর্বঘোষিত কর্মসূচি হিসেবে বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপপ্রচারের প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল বের করেন সরকারদলীয় নেতাকর্মীরা।

নগরীতে অন্যান্য জুম্মার দিনের তুলনায় একটু আলাদা পরিস্থিতি দেখা যায় এই শুক্রবারে। প্রায় সব সড়ক, অলি-গলিতেই দেখা যায় লোক সমাগম।

চায়ের দোকানগুলোতে চলছে বিএনপির সমাবেশ ও আওয়ামী লীগের মিছিল, বাস ধর্মঘট ও লঞ্চ ধর্মঘটের বিস্তর আলোচনা। তবে সবার মাঝেই ছিল একটা উদ্বেগ আর উৎকণ্ঠার ছাপ।

নগরীর শিববাড়ী মোড়ে বিকেল ৪টায় শুরু হয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সমাবেশ। সেখান থেকে বিকেল ৫টায় তারা দলীয় কার্যালয়ের দিকে বিশাল মিছিল নিয়ে অগ্রসর হন। সমাবেশে প্রধান অতিথি ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারীসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনর রশীদ প্রধান অতিথির বক্তব্যে বলেন, সারাদেশে রাজনৈতিক কর্মসূচির নামে বিএনপি মিথ্যাচার করছে। তাদের সতর্ক করে দিতে চাই, কোনো ষড়যন্ত্রে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করা যাবে না।

প্রসঙ্গত, শনিবার (২২ অক্টোবর) খুলনা মহানগরীতে বিএনপির গণসমাবেশ অনুষ্ঠিত হবে। যেখানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপস্থিত থাকবেন।

এন