tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২২ ডিসেম্বর ২০২৩, ১৯:২৯ পিএম

কোনো ষড়যন্ত্রই আমাকে বাউফলবাসীর কাছ থেকে দূরে রাখতে পারবে না: ড. মাসুদ


Photo News Dr. Masud (DCS 22 Dec 2023)

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন, বর্তমানে আমরা যারা জনগণের অধিকার আদায়ে রাজপথে আন্দোলন সংগ্রাম করছি , তাদেরকে এই সরকার ফরমায়েশি রায়ের মাধ্যমে সাজা দিয়ে আন্দোলনের মাঠ থেকে দূরে রাখার অপচেষ্টা শুরু করেছে। বিশেষ করে বাউফলবাসীর কাছ থেকে দূরে রাখতেই ষড়যন্ত্রমূলকভাবে আমাকে সাজা দেওয়া হয়েছে।


শুক্রবার (২২ ডিসেম্বর ) বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি, বাউফল ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. শফিকুল ইসলাম মাসুদের পক্ষ থেকে টুয়াখালী জেলার বাউফল উপজেলার অসহায় দুস্থ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে ভারচুয়ালী বক্তেব্যে এসব কথা বলেন ।

তিনি বলেন, আমাদের চলার পথে প্রতিবন্ধকতা তৈরি করা হয়েছে। সকল প্রতিবন্ধকতা মোকাবেলা করে আজ আমরা ধর্ম-বর্ণ ও দল-মতের ঊর্ধ্বে উঠে আমরা বাউফল উপজেলার শীতার্ত মানুষের কষ্ট লাঘবে শীতবস্ত্র উপহার তুলে দিচ্ছি। আমরা বাউফলকে সুন্দর জনপদ হিসেবে গড়ে তোলার জন্য কাজ করে যাচ্ছি, কোন ষড়যন্ত্রই আমাদের থামাতে পারবেনা ইনশাআল্লাহ। তিনি বাউফলের অসহায়, বঞ্চিত ও শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।

ড. শফিকুল ইসলাম মাসুদ বলেন, আল্লাহ তায়ালা আমাদেরকে সৃষ্টি করেছেন পরস্পর পরস্পরের কল্যাণ কামনার জন্য। এই কল্যাণ কামিতার অংশ হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামী এদেশে বন্যা, অগ্নিকান্ড সহ যেকোনো দুর্যোগ ও সংকটে সবার আগে মানবতার পাশে থেকে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। জামায়াতের এই কল্যাণমূলক কাজে ঈর্ষান্বিত হয়ে কুচক্রী মহল নানা প্রকার ষড়যন্ত্র করে চলেছে। তারা মিথ্যা মামলা ও ফরমায়েশি রায়ের মাধ্যমে জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দকে বিচারিক হত্যা করেছে। আমিরে জামাত ডা. শফিকুর রহমান সহ বর্তমান শীর্ষ নেতৃবৃন্দকে গ্রেফতার করে কারাগারে বন্দী রেখেছে।

তিনি আরও বলেন, আজকে বাংলাদেশের মানুষের অধিকার আদায়ের জন্য আমরা আন্দোলন ও সংগ্রাম করে যাচ্ছি। অবৈধ সরকার আগামী ৭ জানুয়ারি দেশে একটি প্রহসনের নির্বাচন মঞ্চস্থ করতে সব প্রস্তুতি শেষ করা হয়েছে। যে নির্বাচন বাংলাদেশের দেশপ্রেমিক জনগণ বয়কট করেছে। আমি বাউফলবাসী ভাই-বোনদের কাছে উদাত্ত আহ্বান জানাতে চাই, এই প্রহসনের নির্বাচন, একতরফা ডামি নির্বাচন বর্জন করুন। সেই সাথে এই তামাশার নির্বাচনে বাউফলের কোন ভোট কেন্দ্রে তামাশার নাটক মঞ্চস্থ হতে দেবেন না। দেশকে দুর্ভিক্ষের হুমকি থেকে রক্ষা করতে জীবনবাজি রেখে এই নির্বাচনকে প্রতিহত ও প্রতিরোধ করতে হবে। দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা ছাড়া এদেশের মানুষের মুক্তি ও অধিকার আদায় হবে না। এজন্য নির্দলীয় তত্ত¡াবধায়ক সরকার ব্যবস্থা ফিরিয়ে এনে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের বিকল্প নেই। তাই এই স্বৈরাচার সরকারের পতন ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার চলমান গণআন্দোলনে সকলকে আরও কার্যকর ভ‚মিকা পালন করতে হবে।

জামায়াতে ইসলামীর পটুয়াখালী জেলার কর্মপরিষদ সদস্য ও বাউফল উপজেলা আমীর আমির মাওলানা রফিকুল ইসলামের সভাপতিত্বে ও বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা আব্দুদ দাইয়্যানের সঞ্চালনায় অনুষ্ঠানে ভার্চ্যুয়াল প্লাটফর্ম জুমের মাধ্যমে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি, বাউফল ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. শফিকুল ইসলাম মাসুদ। এছাড়াও আরও উপস্থিত ছিলেন বাউফল উপজেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য মোহাম্মাদ উল্লাহ, মাওলানা আব্দুস সুবহান, মাওলানা মাহমুদ উল্লাহ, ছাত্রশিবিরের পটুয়াখালী জেলার অফিস সম্পাদক ছাত্রনেতা মুজাহিদুল ইসলাম, বাউফল উপজেলা সভাপতি সিদ্দিকুর রহমানসহ উপজেলার জামায়াত ও ছাত্রশিবিরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উল্লেখ্য যে, ড. মাসুদের পক্ষ থেকে ধর্ম-বর্ণ ও দল-মতের ঊর্ধ্বে উঠে বাউফলের অসহায় শীতার্ত নারী ও পুরুষ ভাই-বোনদের মাঝে কম্বল ও শীতের গরম কাপড় উপহার প্রদান করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি