tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২০:৫৬ পিএম

বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদরা বীরশ্রেষ্ঠ ও জাতির শ্রেষ্ঠ সন্তান : সাইফুল আলম খান


Pic (1)

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা অঞ্চল দক্ষিণের পরিচালক সাইফুল আলম খান মিলন বলেছেন, বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদরা বীরশ্রেষ্ঠ ও জাতির শ্রেষ্ঠ সন্তান।


তাদের রক্তের পথ ধরেই আমাদের এই বিজয় অর্জিত হয়েছে। তাই এই অর্জিত বিজয়কে অর্থবহ করতে শহীদদের প্রতি যথাযত সম্মান প্রদর্শন করতে হবে। তিনি শহীদ পরিবারের সহযোগিতার জন্য সকলকে খোলা মন নিয়ে এগিয়ে আসার আহবান জানান।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর ) কেরানীগঞ্জ উপজেলার শ্যামল বাংলা রিসোর্ট মিলনায়তনে ঢাকা জেলা দক্ষিণ আয়োজিত বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে ৪ শহীদ পরিবারের জন্য ৮ লাখ টাকা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী ফ্যাসীবাদীরা দেশ ও মানবতাবিরোধী শক্তি। তারা অবৈধ ক্ষমতা চিরস্থায়ি করার জন্য গত প্রায় ১৬ বছরে হাজার হাজার নিরপরাধ মানুষকে খুন ও গুম করেছে। কথিত মানবতাবিরোধী অপরাধের বিচারের নামে একের পর এক জাতীয় নেতাদের হত্যা করে দেশকে বধ্যভূমিতে পরিণত করা হয়েছে। বিনা অপরাধে অসংখ্য বিরোধী দলীয় নেতাকর্মীদের কারাগারে আটক রেখেছে। তিনি শহীদ পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান এবং যেকোন প্রয়োজনে তাদের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

বিশেষ অতিথি মাওলানা আবদুল জাব্বার বলেন, এ জাতি বীর ও সংগ্রামী জাতি। তারা কখনো স্বৈরাচারি বা ফ্যাসীবাদী শক্তির কাছে মাথানত করেনি বরং লড়াই-সংগ্রামের মাধ্যমেই তাদেরকে বারবার পরাভূত করেছে। তাই বাংলার জমিনে কখনো কোন স্বৈরাচারের ও ফ্যাসীবাদী শক্তি ঠাঁই হয়নি আর হবেও না। তিনি অর্জিত বিজয়কে অর্থবহ করতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

সভাপতির বক্তব্যে মাওলানা দেলোয়ার হোসাইন বলেন, বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদরা আমাদের গর্বিত সন্তান। তারাই আমাদেরকে আগামী দিনের দিকনির্দেশনা দিয়েছেন। তিনি মহান আল্লাহর নিকট শহীদদের সর্বোচ্চ মর্যাদা কামনা করেন।

অনুষ্ঠানে জেলা ও থানা জামায়াতের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও জেলা আমীর মাওলানা মোহাম্মদ দেলোয়ার হোসাইনের সভাপতিত্বে এবং জেলা সেক্রেটারি এ, বি, এম কামাল হোসাইনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের আমীর মাওলানা আবদুল জাব্বার। আরো বক্তব্য রাখেন জেলা নায়েবে আমীর মোঃ শাহিনুর ইসলাম, কেরানীগঞ্জ উপজেলা জামায়াতের আমীর আবদুর রহিম মজুমদার এবং শহীদ পরিবারের সদস্যগণ।

প্রেসবিজ্ঞপ্তি//এমএইচ