tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
বিনোদন প্রকাশনার সময়: ২০ নভেম্বর ২০২৩, ১৯:৫২ পিএম

সাকিব পলিটিক্সের ‘পি’ জানে না, ও কেন পলিটিক্স করবে : মিশা


sajib

সাকিবের তিনটি আসনের মনোনয়ন সংগ্রহ নিয়ে মত প্রকাশ করেছেন চলচ্চিত্রের জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর। তাঁর মতে, ক্রিকেট ছেড়ে এখনই পলিটিক্সে আসা উচিত হবে না সাকিব আল হাসানের।


বাংলাদেশ বিশ্বকাপের ব্যর্থ মিশন শেষে দেশে ফিরেছে। এর মধ্যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য শনিবার (১৮ নভেম্বর) তিন আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সাকিব আল হাসান।

ঢাকা-১০, মাগুরা-১ ও ২ আসনের মনোনয়ন সংগ্রহ করেছেন তিনি।সাকিবের মনোনয়ন সংগ্রহের খবর ভক্তদের বেশ অবাক করেছে। অনেকে সাকিবের সমালোচনায়ও মেতেছেন।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে মিশা সওদাগর বলেন, ‘সাকিব জানে কোন বল কখন কীভাবে আউট করবে, কোন বল সিক্স মারতে হয়। তিনি তো পলিটিক্সের ‘পি’ও জানে না। তিনি হঠাৎ পলিটিক্স করবে কেন? সময় আছে তো অনেক।

পরে করবে। আগে অ্যাকাডেমিক বিষয় শেষ করুক। ওকে সবাই ভালোবাসে। সাকিব ১৮ কোটি মানুষের প্রতিনিধি, বিশ্ব ক্রিকেটের প্রতিনিধি। তিনি ক্রিকেটের সবচেয়ে বড় সাইনবোর্ড।’

মিশা বলেন, ‘আমাদের আবেগের জায়গা হচ্ছে ক্রিকেট। আর ক্রিকেটের বড় নায়ক হচ্ছে সাকিব আল হাসান। অনেক বাবা-মা তাঁর সন্তানকে ক্রিকেটার সাকিব বানাতে চায়। পলিটিক্যাল সাকিব বানাতে চায় না।

তাই রাজনীতি বাদ দিয়ে সাকিবের ক্রিকেট নিয়েই থাকা উচিত বলে মনে করেন অভিনেতা মিশা সওদাগর।

এসএম