tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
অপরাধ প্রকাশনার সময়: ২১ অগাস্ট ২০২৪, ১৮:০৮ পিএম

সাবেক এমপি বদি কারাগারে


1724238491.untitled-1

আইনজীবী মোহাম্মদ শাহীন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, টেকনাফ থানায় করা হত্যা মামলায় বদিকে আদালতে তোলা হয়।


আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। সেই সঙ্গে রিমান্ড আবেদন পাওয়ার পর এ বিষয়ে শুনানি হবে বলেও জানিয়েছেন।

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদিকে হত্যাচেষ্টা মামলায় কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

আজ বুধবার বেলা সাড়ে ৩টার দিকে কক্সবাজারের জ্যেষ্ঠ বিচারিক হাকিম হামীমুন তানজিনের আদালত এ আদেশ দেন।

আইনজীবী মোহাম্মদ শাহীন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, টেকনাফ থানায় করা হত্যা মামলায় বদিকে আদালতে তোলা হয়। আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। সেই সঙ্গে রিমান্ড আবেদন পাওয়ার পর এ বিষয়ে শুনানি হবে বলেও জানিয়েছেন।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণি জানান, গত ১৯ আগস্ট কক্সবাজার জেলা বিএনপির অর্থ সম্পাদক মোহাম্মদ আবদুল্লাহ, তার ভাই টেকনাফ সদর ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান জিহাদ, আরেক ভাই আবদুর রহমান বাদী হয়ে পৃথকভাবে তিনটি মামলা করেন।

গত ৫ আগস্ট রাতে বাদীদের পরিবারের মালিকাধীন টেকনাফের আলী উল্লাহ আলো শপিং কমপ্লেক্স, হোটেল নাফ কুইন, আব্দুল্লাহ ব্রার্দাস ফিলিং ও গ্যাস স্টেশনে হামলা ভাংচুর, লুটপাট, হত্যাচেষ্টার ঘটনায় এ মামলা করা হয়।

মামলায় আরও ১৫০ জনকে আসামি করা হয়েছে।

এর আগে গতকাল মঙ্গলবার (২০ আগস্ট) রাতে চট্টগ্রামের পাঁচলাইশ থানার জিইসি মোড়ের এক আবাসিক এলাকা থেকে বদিকে গ্রেপ্তার করা হয়। সেখান থেকে রাতেই তাকে কক্সবাজারে নেওয়া হয়।

এফএইচ