tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
বিনোদন প্রকাশনার সময়: ১৯ অক্টোবর ২০২৩, ১০:৪০ এএম

‘টাইগার-৩’ সিনেমায় যে রূপে আসছেন ইমরান


imran-2023101

বলিউড ভাইজান সালমান খানের ‘টাইগার-৩’ সিনেমা দেখতে তার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে ইমরান হাশমিকে দেখা যাবে। তাকে নির্মাতা একটি বড় চমক হিসেবেই রেখেছিলেন।


যশরাজ স্পাই ইউনিভার্সের নতুন এ সিনেমায় ইমরানকে আতিসের চরিত্রে দেখা যাবে বলে নিজেই জানিয়েছেন এ নায়ক। অন্যদিকে সালমান খানকে এ সিনেমায় অবিনাশ সিং রাঠোরের চরিত্রে দেখা যাবে।

ইমরানকে এ সিনেমায় নেতিবাচক চরিত্রে দেখা যাবে। নিজের চরিত্র নিয়ে ইমরান বলেছেন, ‘আতিসের চরিত্রটাকে পর্দায় তুলে ধরা আমার কাছে বেশ উপভোগ্য। আমার চরিত্রটার টাইগারের ওপর এতটাই রাগ যে তাকে শেষ করার জন্য যে কোনো কাজ করতে প্রস্তুত। এ চরিত্রটার বিশেষত্ব হলো, এর সবচেয়ে সেরা অস্ত্র মাথা।’

তিনি আরও বলেন, ‘আতিস যে কী কীভাবে টাইগারকে শেষ করার ছক কষে, সেটাই এই চরিত্রের মূল আকর্ষণ। সম্পূর্ণ একটি পরিকল্পনা করে এই চরিত্র টাইগারের কীভাবে বিরোধিতা করে সেটা দেখার। আতিস জানে, টাইগার শেষ মানুষ, যে ভারতের জন্য জীবন দিয়ে দিতে পারে। আর সেই কারণেই টাইগারকে সরাতে চায় আতিস।’

এ সিনেমায় টাইগারের ভূমিকায় ফিরছেন সালমান খান। সঙ্গে তার স্ত্রী জোয়া অর্থাৎ ক্যাটরিনা কাইফ। এবার ‘টাইগার-৩’ সিনেমায় নেতিবাচক চরিত্রে দেখা যাবে ইমরান হাশমিকে। ট্রেলারেই প্রথম ঝলক মিলল তার লুকের। তাও একেবারে শেষে গিয়ে। দীর্ঘদিন পর বড়পর্দায় একেবারে অন্য ধরনের চরিত্রে রয়েছেন ইমরান হাশমি।

ইমরানকে নিয়ে তৈরি হয়েছিল বিভিন্ন ধরনের আলোচনা। পুরোপুরি অ্যাকশনে ভরপুর এ ট্রেলার উত্তেজনার ছড়িয়েছে ভক্তদের মাঝে। চোখ ধাঁধানো স্টান্ট, অবলীলায় করতে দেখা গেল ক্যাটরিনাকে যা অবশ্যই নজরকাড়া। তবে এবার লড়াই কেবল দেশের জন্যই নয়, এর সঙ্গে মিশবে ব্যক্তিগত টানাপোড়েনও।

এমবি