tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ৩১ অক্টোবর ২০২৩, ১৪:৫০ পিএম

৬ রানে নেই ২ উইকেট, শুরুতেই চাপে বাংলাদেশ


tamim-20231031143908

টানা পাঁচ ম্যাচ হেরে শেষ চারের সমীকরণ থেকে প্রায় ছিটকেই গেছে বাংলাদেশ। ভারত বিশ্বকাপ থেকে সাকিবদের এখন আর পাওয়ার খুব বেশি কিছু নেই। যা হারানোর সবই যে হারিয়ে ফেলেছে টাইগাররা! তবে শেষটা রাঙানোর স্বপ্ন সাকিবদের।


সে লক্ষ্যে আজ নিজেদের সপ্তম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে টস জিতে শুরুতে ব্যাট করছে বাংলাদেশ।

প্রথম ওভারেই সাজঘরে তানজিদ তামিম

হারের বৃত্ত ভাঙতে পাকিস্তানের বিপক্ষে ঘুরে দাঁড়ানোর লক্ষ্য বাংলাদেশের। টস জিতে ব্যাটিংয়ে নেমে শুরুটা হলো ভুলে যাবার মতোই। ইনিংসের প্রথম ওভারেই শাহিনের বলে এলবিডব্লিউর ফাঁদে পড়েন ওপেনার তানজিদ তামিম। আম্পায়ার্স কলে শেষ রক্ষা হয়নি। ৫ বলে কোনো রান না করেই সাজঘরে তামিম।

হৃদয়কে নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ

কলকাতার ইডেন গার্ডেন্সে টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন সাকিব আল হাসান। একাদশে এসেছে এক পরিবর্তন। বাদ পড়েছেন শেখ মেহেদি। তার জায়গায় ফিরেছেন তাওহীদ হৃদয়। অন্যদিকে, তিন পরিবর্তন রয়েছে পাকিস্তান একাদশে।

বাংলাদেশ একাদশ- লিটন দাস, তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটকিপার), তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান ও শরীফুল ইসলাম।

পাকিস্তান একাদশ- ফখর জামান, আব্দুল্লাহ শফিক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), সৌদ শাকিল, ইফতিখার আহমেদ, আগা সালমান, উসামা মির, শাহিন শাহ আফ্রিদি, মোহাম্মদ ওয়াসিম ও হারিস রউফ।

এনএইচ