tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২৪ জুলাই ২০২২, ২১:০৩ পিএম

চাঁপাইনবাবগঞ্জের মানুষের পাশে থেকে আমরা সহযোগিতা অব্যাহত রেখেছি : নূরুল ইসলাম বুলবুল


Photo News Bulbul (DCS 24 July 2022) Chapainababgonj (1)

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য, ঢাকা মহানগরীর দক্ষিণের আমীর ও চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান জননেতা নূরুল ইসলাম বুলবুল ধারাবাহিকভাবে চাঁপাইনবাবগঞ্জের স্থানীয় মানুষের মাঝে চিকিৎসা সেবা-সহযোগিতা ও অন্যান্য সহায়তা প্রদানের অংশ হিসেবে গতকালও চাঁপাইনবাবগঞ্জ সদরের বেশকিছু অসুস্থ রোগীর খোঁজখবর নেন এবং তাদের পরিবারের সাথে সাক্ষাৎ করেন। এসময় তিনি অসুস্থ পরিবার গুলোর জন্য আল্লাহর নিকট বিশেষ দোয়া করেন এবং নগদ অর্থ সহায়তা প্রদান করেন।


নূরুল ইসলাম বুলবুল বলেন, বিপদ মুসিবত আল্লাহর পক্ষ থেকে একটা পরিক্ষা। আল্লাহ্ তার যেসব বান্দাদের বেশি ভালবাসেন তাদেরকে বেশি পরিক্ষা করেন। এমতাবস্থায় ধৈর্য হারা না হয়ে মনোবলকে শক্তিশালী রাখতে হবে। বেশি বেশি আল্লাহর সাহায্য চাইতে হবে। জমায়াতে ইসলামী সর্বদা অসহায় এবং দুস্থ মানুষের পাশে থাকার মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে সারাদেশে কাজ করে যাচ্ছে। এক্ষেত্রে সমাজের বিত্তবান লোকদের বিশেষ ভূমিকা নিয়ে এগিয়ে আসতে হবে, তাহলে মানুষের কল্যাণে আমাদের এসব কাজ আরো সহজ হবে ইনশাআল্লাহ।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের দূর্গাপুর মিঞাপাড়া গ্রামের মো. সাদ্দাম আলীর ছেলে মো. মাসুম এর সাথে দেখা করতে যান তিনি। উল্লেখ্য তার দুটো কিডনী বিকল হয়ে গিয়েছে। এসময় আরও উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সম্মানিত আমীর জনাব আবুল হাসান, পৌরসভার সম্মানিত সেক্রেটারি মোক্তার হোসেন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল গনি, ওলামা বিভাগের জেলা সেক্রেটারি এবং জেলার আইটি ও সাংস্কৃতিক সম্পাদক মাওলানা ওমর ফারুক।

এছাড়াও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড বটতলাহাট এলাকার শংকরবাটি হাটপাড়ার বাসিন্দা কিডনী রোগী মো. সাঈদ আলীর শারীরিক অবস্থার খোঁজখবর নিতে তার শয্যাপাশে ছুটে যান। এসময় তিনি তার খোঁজ খবর নেন এবং তার রোগমুক্তির জন্য দোয়া করেন ও নগদ অর্থ সহায়তাপ্রদান করেন।

অপরদিকে, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড এর আরেক বাসিন্দা অন্ধ হাফেজ নুরুল হুদা লালচান এর অসুস্থতার খবর পেয়ে তার বাসায় ছুটে যান। তার শারীরিক ও পারিবারিক খোঁজখবর শেষে তার সুস্থতার জন্য দোয়া করেন এবং নগদ অর্থ সহায়তা প্রদান করেন। (প্রেস বিজ্ঞপ্তি)

এইচএন