tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১১ ফেব্রুয়ারি ২০২২, ১৮:৩০ পিএম

জনগণের পাশে থাকবে জামায়াত : ডা. শফিকুর রহমান


জামায়াতে ইসলামী.jpg

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা: শফিকুর রহমান বলেছেন, শাসকগোষ্ঠী যতই জুলুম নির্যাতন করুক, জামায়াতে ইসলামী জনগণের পাশে থাকবে ইনশাআল্লাহ।


বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা: শফিকুর রহমান বলেছেন, শাসকগোষ্ঠী যতই জুলুম নির্যাতন করুক, জামায়াতে ইসলামী জনগণের পাশে থাকবে ইনশাআল্লাহ।

জামায়াতে ইসলামীর নেতাকর্মীদের ওপর জুলুম-নির্যাতন চলছে। অন্যায়ভাবে বহু নেতাকর্মীকে হত্যা করা হচ্ছে এবং পঙ্গু করে দেয়া হচ্ছে অনেককে।

যুগে যুগে নবী-রাসূল ও সাহাবায়ে কেরামসহ যারাই দ্বীন প্রতিষ্ঠার কাজ করেছেন তাদের সকলকেই জুলুম-নির্যাতনের সম্মুখীন হতে হয়েছে।

আজও তার ব্যতিক্রম হচ্ছে না। তিনি শোষিত ও বঞ্চিত মজলুম জনগণের কল্যাণে সকলকে জামায়াতে ইসলামীর পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

শুক্রবার সকালে বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর সহযোগী সদস্য সম্মেলনে ভার্চ্যুয়ালী প্রধান অতিথির বক্তেব্যে তিনি এসব কথা বলেন।

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রাজশাহী মহানগরী আমির মাওলানা ড. কেরামত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও রাজশাহী অঞ্চল পরিচাক অধ্যক্ষ শাহাবুদ্দিন এবংনির্বাহী পরিষদ সদস্য ওঢাকা মহানগরী উত্তরের আমির মো: সেলিম উদ্দিন।

রাজশাহী মহানগরী সেক্রেটারি ইমাজ উদ্দিন মন্ডলের সঞ্চালনায় অন্যদের মধ্যে আরো বক্তব্য দেন রাজশাহী মহানগরী জামায়াতের নায়েবে আমির অধ্যক্ষ সিদ্দিক হোসেন, অ্যাডভোকেট আবু মোহাম্মদ সেলিম, সহকারী সেক্রেটারি অধ্যক্ষ মাহবুবুল আহসান বুলবুল, অধ্যাপক শাহাদাৎ হোসাইন প্রমুখ।

ডা: শফিকুর রহমান ইসলাম বিরোধী সকল ষড়যন্ত্র মোকাবেলায় সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

আমিরে জামায়াত বলেন, দলমত-ধর্ম নির্বিশেষে সকলকেই এ দেশকে ভালোবাসতে হবে এবং মানবসেবার মাধ্যমে মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনের চেষ্টা করতে হবে।

আমাদেরকে কুরআন-হাদিসের বিশেষ জ্ঞান অর্জনের পাশাপাশি দুনিয়াবি জ্ঞানেও দক্ষতা অর্জন করতে হবে। সক্ষমতা অর্জন করতে হবে বৈষয়িক চ্যালেঞ্জ মোকাবেলায়। ( প্রেস বিজ্ঞপ্তি)

এইচএন