tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ৩০ মে ২০২৪, ১২:৪৩ পিএম

আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পর কেকেআরকে যে বার্তা দিলেন শাহরুখ


image-810904-1717050494

এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে কলকাতা নাইট রাইডার্স। ম্যাচশেষে জয়ের পর মাঠেই চুমু ছুড়ে দিয়েছিলেন শাহরুখ খান। জয়ের তিন দিন পর আবারও দলকে বার্তা দিলেন তিনি— নাচ থামিও না।


আনন্দবাজার প্রতিবেদন থেকে জানা যায, সামাজিকমাধ্যমে দলের জন্য বিশাল এক বার্তা দিলেন শাহরুখ খান। তিনি লিখলেন— আমার ছেলেরা, আমার দল, আমার চ্যাম্পিয়নরা— নাচ থামিও না।

এর পরেই উইলিয়াম শেক্সপিয়রের লাইন উদ্ধৃত করে শাহরুখ লেখেন—দিস ব্লেসড ক্যান্ডেলস অফ দ্য নাইট। শ্রেয়াস আয়ারদের এভাবেই প্রশংসা করেছেন তিনি।

শাহরুখ লেখেন, অনেক কাজ আছে আমি করতে পারি না। তোমরাও অনেক কাজ পার না। কিন্তু আমরা একসঙ্গে করলে অনেক কাজই করে ফেলতে পারি। সেটাই কেকেআর করে দেখিয়েছে। একসঙ্গে থেকেছে। গৌতম গম্ভীরের দেখানো পথ, চন্দ্রকান্ত পণ্ডিতের আন্তরিকতা, অভিষেক নায়ারের ভালোবাসা, শ্রেয়াস আয়ারের নেতৃত্ব, টেন্ডো, ভরত অরুণ, কার্ল ক্রোয়ি, নাথান লিমনদের অধ্যবসায় এই দলকে তৈরি করেছে।

তিনি বলেন, জিজি বলে— গোটা দলের লক্ষ্য যদি এক না হয়, তা হলে ভাঙন তৈরি হয়। সব ক্রিকেটারই সেটা বোঝে। সেরা ক্রিকেটাররা দলে রয়েছে বলে এই ট্রফি এসেছে এমন নয়। এই ট্রফি হচ্ছে— দলের ক্রিকেটারদের সেরাটা দেওয়ার প্রমাণ। তোমাদের সবাইকে ভালোবাসা জানাই। নাচ থামিও না। সব কেকেআর সমর্থককে ভালোবাসা।

শাহরুখ বলেন, তোমাদের কাছে আমি কৃতজ্ঞ। আমি চাই, সব তরুণ জানুক যে খারাপ সময় চিরকাল থাকে না। কঠিন ও সুখী দল সাফল্য পায়। করব, লড়ব, জিতব। সব সময়। ২০২৫ সালে আবার দেখা হবে।

উল্লেখ্য, এবারের আইপিএলে কেকেআরের প্রায় প্রতিটি ম্যাচেই মাঠে গিয়েছিলেন শাহরুখ। প্রায় সব ম্যাচেই তাকে গ্যালারিতে দেখা গেছে। প্রথম কোয়ালিফায়ার দেখতে আহমেদাবাদ গিয়েছিলেন শাহরুখ। সেখানে তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। তার পরও চেন্নাইয়ে গিয়েছিলেন ফাইনাল দেখতে। মাস্ক পরে বসেছিলেন। দলের পাশে থাকার জন্য পুরোপুরি সুস্থ না হলেও মাঠে গিয়েছিলেন। দল জেতায় মাঠে নেমে উৎসবে মেতেছিলেন। মাঠেই চুমু ছুড়ে দিয়েছিলেন শাহরুখ খান।

এনএইচ