tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১২ জানুয়ারী ২০২৪, ১৭:১৭ পিএম

জামায়াত অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে চায় : মোবারক হোসাইন


Kushtia_12_01_2024

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও যশোর-কুষ্টিয়া অঞ্চল পরিচালক জনাব মোবারক হোসাইন বলেন, জামায়াত অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে চায় ।


আপনারা জামায়াতে ইসলামীর সকল জনকল্যাণমূলক কাজে পাশে থেকে উদ্বুদ্ধ করবেন এবং এ দেশে ইসলামী আন্দোলনের কাজকে ত্বরান্বিত করতে সর্বাত্মক সহযোগিতা করবেন।

১২ জানুয়ারি শুক্রবার কুষ্টিয়া জেলার উদ্যোগে জেলা আমীর অধ্যাপক আবুল হাশেম এর সভাপতিত্বে ও জেলা সেক্রেটারি অধ্যাপক সুজাউদ্দৌলাহ-এর সঞ্চালনায় দরিদ্র ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

দেশবাসীর উদ্দেশে মোবারক হোসাইন বলেন, গণতন্ত্র হরণকারী সরকার জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়ে তামাশার একতরফা নির্বাচনের মাধ্যমে আবারো ক্ষমতা কুক্ষিগত করেছে। ৭ জানুয়ারির নির্বাচনে জনগণ ভোট দিতে যায়নি। জালিম সরকারের প্রতি জনগণের কোনো আস্থা নেই। দেশী-বিদেশী সকল মহল গণবিচ্ছিন্ন সরকারের অভিনব কায়দার ডামি নির্বাচন প্রত্যাখ্যান করেছে।

তিনি বলেন, সরকারের ক্ষমতায় থাকার কোনো নৈতিক অধিকার নেই। বাংলাদেশ জামায়াতে ইসলামী একটি নিয়মতান্ত্রিক, গণতান্ত্রিক ও ইসলামী রাজনৈতিক দল। সাংবিধানিক নিয়ম-নীতি মেনে জামায়াতে ইসলামী শান্তিপূর্ণ উপায়ে রাজনৈতিক কর্মসূচিসহ সকল সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করে থাকে। এতদসত্তে¡ও জালিম সরকার জামায়াতে ইসলামীকে মিটিং-মিছিল করতে নানা প্রতিবন্ধকতা সৃষ্টি করছে।

তিনি আরও বলেন, জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের অসংখ্য নেতাকর্মীকে গ্রেফতার করে মিথ্যা সাজানো মামলা দিয়ে বন্দি করে রাখা হয়েছে। শত শত নেতাকর্মীকে গুম, খুন ও পঙ্গু করা হয়েছে। ফ্যাসিস্ট সরকারের নানা প্রতিবন্ধকতার কারণে শীতবস্ত্র প্রদানের মতো মানবিক কাজও অবাধে করা সম্ভব হচ্ছে না। ফ্যাসিস্ট সরকারের সীমাহীন জুলুম-নিপীড়ন উপেক্ষা করে জামায়াতে ইসলামী সামর্থ্য অনুযায়ী আর্ত মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। জামায়াতে ইসলামী দেশের বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ধর্ম-বর্ণ-দল নির্বিশেষে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ।

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য জনাব মোবারক হোসাইন বলেন, বেশ কিছু দিন যাবত কুষ্টিয়া জেলাসহ দেশের দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলে প্রচন্ড শীত জেঁকে বসেছে। খেটে-খাওয়া দিনমজুর মানুষের জীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। তারা কাজে যেতে পারছেন না। এমতাবস্থায় একটি দায়িত্বশীল, আদর্শবাদী ও গণকল্যাণমুখী সংগঠন হিসেবে জামায়াতে ইসলামী শীতার্ত মানুষের দুর্দশা লাঘবে এগিয়ে এসেছে। আশা করি দুর্গত মানুষরা এতে কিছুটা হলেও উপকৃত হবেন। গণমানুষের জন্য জামায়াতের এই কল্যাণকামিতা আগামী দিনেও অব্যাহত থাকবে-ইনশাআল্লাহ। তিনি শীতার্ত মানুষের কল্যাণে এগিয়ে আসার জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।

বাংলাদেশ জামায়াত ইসলামী কুষ্টিয়া জেলায় শীতবস্ত্র বিতরণে আরও উপস্থিত ছিলেন জেলা নায়েবে আমীর অধ্যাপক আবদুল গফুর ও মাহবুব মাজহার প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি