tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১৫ জুন ২০২৩, ১৬:৩৪ পিএম

প্রতিবাদের মশাল হিসেবে উপনির্বাচনে দাঁড়িয়েছি: হিরো আলম


৩

ঢাকা-১৭ আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। এসময় তিনি বলেন, এই উপনির্বাচনে আমি প্রতিবাদের মশাল হিসেবে দাঁড়িয়েছি। এ আসনে আমাকে হারায় কী না দেখি।


বৃহস্পতিবার (১৫ জুন) আগারগাঁওয়ের জেলা নির্বাচন অফিসে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন ফরম জমা দিয়ে গণমাধ্যমকে এ কথা বলেন তিনি।

হিরো আলম বলেন, আমার সঙ্গে বিএনপি বা অন্য কোনো দল যুক্ত নেই। আমি স্বতন্ত্র প্রার্থী। বগুড়া উপনির্বাচনে আমাকে নয়-ছয় করে হারানো হয়েছে। এজন্যে এখানে দাঁড়িয়েছি প্রতিবাদ হিসেবে। এখানেও হারায় কী না দেখছি, প্রতিবাদের মশাল হিসেবে ঢাকা-১৭ আসনে ভোট করছি। সুষ্ঠু নির্বাচন দেবে বলে আশা করছি।

হিরো আলম বলেন, গাজীপুরে সুষ্ঠু নির্বাচন হয়েছে। সেই বিশ্বাস থেকে প্রার্থী হয়েছি। তবে বরিশাল সিটির মতো নির্বাচন হলে জিততে পারবো না।

ঢাকা-১৭ আসনের নির্বাচনের এলিট শ্রেণির কথা বলা হচ্ছে জানিয়ে হিরো আলম বলেন, তবে আপনারা দেখবেন ভোটের দিন কয়টা এলিট ভোট দিতে আসে। চার থেকে পাঁচ হাজার ভোট হবে এলিট শ্রেণির। বারবার এলিট শ্রেণির কথা বলা হচ্ছে।

হিরো আলমের পেছনে বিএনপি বা অন্য দল আছে কী না? -জানতে চাইলে তিনি বলেন, আমি প্রথম থেকেই একাই লড়াই, সংগ্রাম করছি। আমার পেছনে কেউ নাই। ভবিষ্যতে আমি যদি কোনো দলে যোগ দিই, তাহলে বুঝবেন আমার পেছনে কেউ আছে। যেহেতু আমি স্বতন্ত্র প্রার্থী, আমার সঙ্গে বিএনপি বা অন্য কেউ যোগ দেয় নাই।

বিএনপির ভোট পাবেন কী না? -এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এটা তো ভোটারদের মনের বিষয়। অন্য যে দলগুলো আছে, তারা ভোট দেবে কি না, এটা ভোটারদের একান্ত ব্যক্তিগত বিষয়। আমাকে বগুড়াতে নয়-ছয় করে হারানো হয়েছে। বারবার কেন আমাকে হারানো হচ্ছে। প্রতিবাদ হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছি। আমার সমস্যা তো আমি খুঁজে পাচ্ছি না। এখানেও আমাকে হারায় কী না, সেটাই আমি দেখবো।

এমআই