tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১৮ মার্চ ২০২৩, ২১:০৯ পিএম

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মুজিবুর রহমান


অধ্যাপক মুজিবুর রহমান

বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমিরে জামায়াত ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান বলেছেন, বর্তমান এই সরকারের অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন হতে পারে না। আগামী জাতীয় সংসদ নির্বাচনে তত্ত্বাবধায়ক সরকারের কোনো বিকল্প নেই।


শনিবার (১৮ মার্চ) সকালে বাংলাদেশ জামায়াতে ইসলামী যশোর জেলার তিনটি শাখার সদস্যদের নিয়ে ভার্চুয়ালি সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অধ্যাপক মুজিবুর রহমান বলেন, সরকার আজ জেলখানা চোর-ডাকাতদের পরিবর্তে আলেম-উলামা, নিরপরাধ ও ভালো মানুষদের দিয়ে ভরে রেখেছে। দেশের বহু বেসরকারি স্কুল, কলেজ, ব্যাংক-বীমা ও হাসপাতাল সরকারি লোকেরা আজ দখল করে নিয়েছে। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের দাবিতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামতে হবে।

তিনি সদস্যদের উদ্দেশে বলেন, যারা ঈমান আনবে এবং আল্লাহর কাছে নিজেকে সমর্পণ করবে তারাই জান্নাত লাভ করবে। তাই আল্লাহর সন্তুষ্টির জন্য আমাদের সকলকে কাজ করতে হবে।

যশোর জেলা পূর্ব শাখার আমির মাস্টার নূরুন নবীর সভাপতিত্বে এবং যশোর শহর শাখার আমির অধ্যাপক গোলাম রসূলের পরিচালনায় সদস্য সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও যশোর-কুষ্টিয়া অঞ্চল পরিচালক মোবারক হোসাইন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও যশোর-কুষ্টিয়া অঞ্চল সহকারী পরিচালক মাওলানা আজিজুর রহমান।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন যশোর পশ্চিম জেলা শাখার আমির মাওলানা হাবিবুর রহমান। সম্মেলনে বার্ষিক প্রতিবেদন পেশ করেন শহর শাখার সেক্রেটারি গোলাম কুদ্দুস, পূর্ব শাখার সেক্রেটারি মাওলানা আবু জাফর সিদ্দিকী ও পশ্চিম শাখার সেক্রেটারি মাওলানা শিহাব উদ্দিন। প্রেস বিজ্ঞপ্তি

এমআই