tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ০১ মার্চ ২০২২, ২০:৫৪ পিএম

আজ্ঞাবহ ইসিতে সুষ্ঠু নির্বাচন অসম্ভব : আফরোজা


আফরোজা আব্বাস

জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, বর্তমান সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশনের অধীনে কোনো নির্বাচন অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য সম্ভব নয়। তারা সরকারের হয়ে কাজ করবে। মেরুদণ্ড সোজা করে দাঁড়াতে পারবে না।


টাইম নিউজ ডেস্ক: জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, বর্তমান সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশনের অধীনে কোনো নির্বাচন অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য সম্ভব নয়। তারা সরকারের হয়ে কাজ করবে। মেরুদণ্ড সোজা করে দাঁড়াতে পারবে না।

মঙ্গলবার (১লা মার্চ) দুপুরে সুনামগঞ্জ শহরের একটি কমিউনিটি সেন্টারে জেলা মহিলা দলের কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় আফরোজা আব্বাস এসব কথা বলেন।

তিনি বলেন, সরকারের নির্দেশে পরের দিনের ভোট আগের দিন করে ফেলবে কমিশন। আমরা তত্ত্বাবধায়ক সরকারের অধীনে একটি স্বাধীন নির্বাচনি ব্যবস্থা চাই; যাতে মানুষ স্বাধীনভাবে ভোট দিতে পারে। স্বাধীন নির্বাচনি ব্যবস্থা ছাড়া কোনো নির্বাচন কমিশন সুষ্ঠু ভোট করতে পারবে না।

তিনি আরও বলেন, বর্তমান সরকার অবৈধভাবে ক্ষমতা কুক্ষিগত করে মসনদে বসে আছে। যে কারণে মানুষের প্রতি তাদের দরদ নেই। জিনিসপত্রের আকাশচুম্বি দামে তাদের কিছু যায় আসে না। মানুষ এখন আর তাদের এক মুহূর্তের জন্যও ক্ষমতায় দেখতে চায় না। মানুষ তাদের পতন দেখতে চায়।

সুনামগঞ্জ জেলা মহিলা দলের সভাপতি লুৎফা আনোয়ারের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন মহিলা দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সহ-সভাপতি শাম্মী আক্তার, সামিয়া বেগম চৌধুরী, জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলন, সাবেক এমপি নজির হোসেন প্রমুখ।

এমআই