tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১৫ জুন ২০২৪, ২১:১৯ পিএম

মোছাঃ তাসলিমা বেগমের ইন্তিকালে জামায়াতের গভীর শোক


জামায়াত
মোছাঃ র র

বাংলাদেশ জামায়াতে ইসলামী নড়াইল সদর পৌরসভার মহিলা সদস্য (রুকন), ইউনিট সভানেত্রী ও নড়াইল জেলার কর্মপরিষদ সদস্য মাস্টার জাকির হোসেনের স্ত্রী মোছাঃ তাসলিমা বেগম জ্বরে আক্রান্ত হয়ে ১৪ জুন রাত সোয়া ৮টার দিকে ৫৫ বছর বয়সে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)।


তিনি স্বামী, ২ পুত্র ও ৩ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। ১৫ জুন সকাল ৯টায় হোসেনপুর গ্রামের ঈদগাহ মাঠে জানাযা শেষে তাঁকে স্থানীয় সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।

শনিবার ( ১৫ জুন) বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান এক বিবৃতিতে এ শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, মোছাঃ তাসলিমা বেগমের ইন্তিকালে আমরা ইসলামী আন্দোলনের একজন নিবেদিত প্রাণ দাঈ বোনকে হারালাম। তিনি ন্যায় ও ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে গিয়েছেন এবং মহিলাদের মাঝে ইসলামী আন্দোলনের প্রচার ও প্রসারে তাঁর অনেক অবদান রয়েছে। আমি তাঁর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি।

শোকবাণীতে তিনি আরও বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাঁকে ক্ষমা ও রহম করুন এবং তাঁর কবরকে প্রশস্ত করুন। তাঁর গুনাহখাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন। কবর থেকে শুরু করে পরবর্তী প্রত্যেকটি মঞ্জিলকে তাঁর জন্য সহজ, আরামদায়ক ও কল্যাণময় করে দিন। আল্লাহ রাব্বুল আলামীন তাঁকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তাঁর শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

প্রেস বিজ্ঞপ্তি//এমএইচ