tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১২ জানুয়ারী ২০২৩, ২১:২৭ পিএম

মানুষের অধিকার প্রতিষ্ঠায় জনগণের সরকারের বিকল্প নেই : ড. হেলাল উদ্দিন


Photo Press_Release_Adv Helal (DCS 12 Jan 2023) (2)

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের মতিঝিল পূর্ব থানার উদ্যোগে তীব্র শীতে বিপর্যস্ত রাজধানীর গোপীবাগ ও কমলাপুর এলাকাবাসীর মাঝে শীতবস্ত্র উপহার প্রদান করা হয়।


বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় শীতবস্ত্র প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর এডভোকেট ড. হেলাল উদ্দিন।

ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শুরা সদস্য ও মতিঝিল পুর্ব থানা আমীর নূর উদ্দিনের সভাপতিত্বে ও থানা সেক্রেটারি খলিলুর রহমানের সঞ্চালনায় আরও  উপস্থিত ছিলেন থানা কর্মপরিষদ সদস্য ও ওয়ার্ড সভাপতি সেক্রেটারীবৃন্দ।

Photo Press_Release_Adv Helal (DCS 12 Jan 2023) (1)

শীতবস্ত্র বিতরণকালে ড. হেলাল উদ্দিন বলেন, তীব্র শীতে জনজীবন বিপর্যস্ত। সারা দেশের মতো ঢাকা নগরীতেও জনদুর্ভোগ সৃষ্টি হয়েছে। প্রান্তিক জনগোষ্ঠী ও শ্রমজীবী মানুষ প্রচন্ড শীতে কষ্ট পাচ্ছেন। এ অবস্থায় আমরা আমাদের সীমিত সামর্থ্য নিয়ে শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছি।

দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি, ক্ষমতাসীনদের সীমাহীন লুটপাট, দেশের অর্থ বিদেশে পাচার করার ফলে মানুষের অর্থনৈতিক দুরবস্থা সৃষ্টি হয়েছে। অথচ সরকার ক্ষমতার মোহে অন্ধ হয়ে মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করতে ব্যর্থতার পরিচয় দিয়েছে।

দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা ও গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও মানুষের অধিকার ফিরিয়ে দিতে জনগণের সরকার প্রতিষ্ঠার বিকল্প কিছু নেই। এমতাবস্থায় গণবিরোধী এই সরকারকে বিদায় করে দেশে জনগণের সরকার প্রতিষ্ঠিত করতে আমাদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

সবুজবাগ থানাঃ বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের সবুজবাগ উত্তর থানার উদ্যোগে আজ রাজধানীতে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র শীতবস্ত্র উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য, সবুজবাগ- মুগদা জোন পরিচালক মোঃ শামছুর রহমান।

থানা আমীর শেখ আবু নূর মোহাম্মদ এর সভাপতিত্বে এবং থানা সেক্রেটারি মোঃ ফায়জুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন থানা কর্মপরিষদ সদস্য মোহাম্মদ মোস্তফা, মাওলানা ইউসুফ হারুন, জাহাঙ্গীর আলম সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে শামছুর রহমান বলেন, জামায়াতে ইসলামী একটি সফল ও কল্যাণময় রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। অথচ সরকার জামায়াতে ইসলামীর অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করার জন্য মিথ্যা অপবাদ সহ বিভিন্নভাবে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

সমাজ ও মানবতার কল্যাণে জামায়াতের সার্বিক কার্যক্রমের ফলে জনগণ তাদের সকল অপবাদ মিথ্যা প্রমাণিত করে জনগণ আমাদের সাথেই থাকবে ইনশাআল্লাহ। (প্রেস বিজ্ঞপ্তি)

এন