tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২৮ ডিসেম্বর ২০২৩, ১১:২২ এএম

গণতান্ত্রিক ও দেশপ্রেমী সরকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হোন : আব্দুর রহমান মূসা


Pic-1 (6)

গণতান্ত্রিক ও দেশপ্রেমী সরকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের ভারপ্রাপ্ত আমীর আব্দুর রহমান মূসা।


বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাজধানীর এক মিলনায়তনে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের মিরপুর উত্তর থানার উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সারাদেশের মত রাজধানীতেও শীতের তীব্রতা বেড়েছে। প্রয়োজনীয় শীতবস্ত্রের অভাবে নিম্নবিত্তের মানুষ কষ্ট পাচ্ছেন। তাই জামায়াত একটি আদর্শবাদী, গণমুখী ও কল্যাণকামী রাজনৈতিক দল হিসাবে সীমিত সামর্থ নিয়ে শীতার্ত মানুষের দূর্দশা লাঘবে এগিয়ে এসেছে। গণমানুষের জন্য আমাদের এই কল্যাণকামীতা আগামী দিনেও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। তিনি নগরীর শীতার্ত মানুষের দূর্দশা লাঘবে সরকার, বিভিন্ন রাজনৈতিক দলসহ সমাজের বিত্তবান মানুষকে এগিয়ে আসার আহবান জানান।

আব্দুর রহমান মূসা বলেন, সরকার দেশে সুশাসন উপহার দিতে পারেনি। তারা দেশ ও জাতির কল্যাণে কোন কাজ না করে নিজেদের অবৈধ ক্ষমতা টিকে রাখার জন্য জনগণের ওপর জুলুম-নির্যাতন চালাচ্ছে। রাজধানী ঢাকা সহ সারাদেশে শীতের তীব্রতা বাড়লেও সরকার শীতার্ত মানুষের কল্যাণে এগিয়ে আসেনি বরং রাজনৈতিক উচ্চাভিলাষ চরিতার্থ করার জন্য নির্বাচনের নামে দেশে এক ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করেছে।

তিনি বলেন, বিরোধী দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত মামলা দেওয়ার সাথে সাথে গণসাজা পরিস্থিতিকে বেশি জটিল করে তুলেছে। তাই দেশ ও জাতির বৃহত্তর স্বার্থেই এই জুলুমবাজ ও ভোট চোর সরকারের পতনের কোন বিকল্প নেই। তিনি অগণতান্ত্রিক, কর্তৃত্ববাদী, লুটেরা আওয়ামী সরকারকে ক্ষমতা থেকে বিদায় করতে দুর্বার গণআন্দোলন গড়ে তুলে গণতান্ত্রিক ও দেশপ্রেমিক সরকার প্রতিষ্ঠার জন্য সকলকে ঐক্যবদ্ধ ভূমিকা রাখার আহবান জানান।

থানা নায়েবে আমীর লিয়াকত আলীর সভাপতিত্বে ও সেক্রেটারি রফিকুল ইসলাম রিমনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি মাহফুজুর রহমান।

প্রেস বিজ্ঞপ্তি