tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ০১ মার্চ ২০২২, ১৯:১৭ পিএম

টি-টোয়েন্টির টিকেট পাওয়া যাবে বুধবার


টি-টোয়েন্টি সিরিজ

ওয়ানডে সিরিজের পর এবার টি-টোয়েন্টি সিরিজ শুরুর অপেক্ষা। আফগানদের বিপক্ষে ২ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলা হবে ঢাকার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। ৩ মার্চ বৃহস্পতিবার এবং ৫ মার্চ শনিবার অনুষ্ঠিত হবে ম্যাচ দুটি।


স্পোর্টস ডেস্ক: ওয়ানডে সিরিজের পর এবার টি-টোয়েন্টি সিরিজ শুরুর অপেক্ষা। আফগানদের বিপক্ষে ২ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলা হবে ঢাকার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। ৩ মার্চ বৃহস্পতিবার এবং ৫ মার্চ শনিবার অনুষ্ঠিত হবে ম্যাচ দুটি।

চট্টগ্রামের মত ঢাকার মাঠেও থাকবে দর্শকের উপস্থিতি। তবে, ধারণসংখ্যার কত ভাগ দর্শক উপস্থিতি রাখা হবে, কত পরিমাণ টিকিট বাজারে ছাড়া হবে, সে ঘোষণা বিসিবির পক্ষ থেকে দেয়া হয়নি। যদিও চট্টগ্রামে ওয়ানডে শুরুর আগে বলা হয়েছিল ৫০ ভাগ দর্শককে খেলা দেখার সুযোগ দেয়া হবে। সেই ঘোষণা ঢাকায়ও যদি বজায় থাকে, তাহলে হয়তো সর্বোচ্চ ১৫ হাজার টিকিট ছাড়া হতে পারে।

সে যাই হোক, যে পরিমাণই টিকিট ছাড়ুক, তা পাওয়া যাবে বুধবার (২ মার্চ) থেকে। বিসিবিকে থেকে জানানো হয়েছে ৫ ধরনের টিকিট ছাড়া হচ্ছে।

বুধবার সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে।

টিকিটের মূল্য যথাক্রমে:

পূর্ব পাশের স্ট্যান্ড: ১০০ টাকা করে

উত্তর এবং দক্ষিণ স্ট্যান্ড: ১৫০ টাকা

ক্লাব হাউজ: ৩০০ টাকা

ভিআইপি স্ট্যান্ড: ৫০০ টাকা

গ্র্যান্ড স্ট্যান্ড: ১০০০ টাকা।

উল্লেখ্য, ওয়ানডেতে আফগানদের হোয়াইটওয়াশ করার সূবর্ণ সুযোগ সামনে এসেছিল; কিন্তু শেষ ম্যাচে বাজে ব্যাটিং-বোলিং এবং অমার্জনীয় ক্যাচ মিসিংয়ের কারণে হারতে হয় বাংলাদেশকে। ২-১ ব্যবধানে সিরিজ জয়েই সন্তুষ্ট থাকতে হয় তামিম ইকবালদের।

এমআই