tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
সারাদেশ প্রকাশনার সময়: ০৮ জানুয়ারী ২০২৪, ২১:৫১ পিএম

সরকারের মূল লক্ষ্য হবে দ্রব্যমূল্যের নিয়ন্ত্রণ : খাদ্যমন্ত্রী


c295a6b4a684bf9510dff3f1473df73f-6188f45bcfeb6

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, নতুন সরকারের মূল লক্ষ্য হবে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ, উদ্যোক্তা ও কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে বেকারত্ব দূর করা।


সোমবার (৮ জানুয়ারি) বিকেলে নিজ নির্বাচনী এলাকার সরাইগাছী ও সাপাহারে নির্বাচন পরবর্তী সাধারণ মানুষের সঙ্গে সৌজন্য সাক্ষাত শেষে গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি ।

খাদ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার অনুযায়ী গ্রামাঞ্চলে সকল সুযোগ সুবিধা বাড়াতে নজর দেবে সরকার। যাতে মানুষ উন্নত জীবনযাপন করতে পারে। শিল্প কলকারখানা স্থাপন, উন্নত যোগাযোগ ব্যবস্থা ও কর্মমূখী শিক্ষার প্রসার ঘটানোর মধ্য দিয়ে গ্রামে বসবাসকারী মানুষের আর্থ-সামাজিক উন্নয়নের পরিকল্পনা বাস্তবায়ন করবে সরকার। এ সময় নৌকা প্রতীকে বিজয়ী করায় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মন্ত্রী।

এ সময় পোরশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, উপজেলা চেয়ারম্যান শাহ মঞ্জুর মোর্শেদ চৌধুরী, সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম শাহ চৌধুরী, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, উপজেলা পরিষদের চেয়ারম্যান সাহজাহান হোসেন এবং নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ উপস্থিত ছিলেন।

এসএম