tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ০৫ জানুয়ারী ২০২৩, ১৯:১৭ পিএম

ঢাকা মহানগর দক্ষিণ আ’লীগ বিজ্ঞানবিষয়ক সম্পাদককে অব্যাহতি


63

বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফকে সংগঠনের শৃঙ্খলাপরিপন্থি এবং অনৈতিক কর্মকাণ্ডের জন্য তার পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।


বুধবার (৪ জানুয়ারি) রাতে ঢাকা মহানগর দক্ষিণের দফতর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানিয়েছে আওয়ামী লীগ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী এবং সাধারণ সম্পাদক হুমায়ুন কবির গঠনতন্ত্রের ৪৭ (৯) ধারা অনুযায়ী ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফকে সংগঠনের শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডের কারণে পদ থেকে অব্যহতি দিয়েছেন।

প্রসঙ্গত, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফএম শরিফুল ইসলামের একটি ‘অশ্লীল ভিডিও’ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। মহানগর আওয়ামী লীগের নেতা ও কর্মীরা এ ঘটনায় বিব্রত।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সম্পাদকীয় পদে থেকে শরিফুল ইসলামের এমন আপত্তিকর আচরণে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকে তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করছেন।

এন