tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
প্রকাশনার সময়: ১০ ডিসেম্বর ২০২১, ২১:১৩ পিএম

নিজ বাসায় শারীরিক নির্যাতনের শিকার ঢামেক উপপরিচালক


খালেকুজ্জামান.jpg

বড় মগবাজার এলাকায় ওয়ারলেস গেটে নিজ বাসার গ্যারেজে গাড়ি পার্কিং নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে তাকে মারধর করা হয়। আহত অবস্থায় খালেকুজ্জামানকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।


রাজধানী ঢাকার বড় মগবাজার এলাকায় নিজ বাসায় মারধরের শিকার হয়েছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের উপপরিচালক (অর্থ স্টোর) ডা. খালেকুজ্জামান (৫৬)।

আজ শুক্রবার (১০ ডিসেম্বর) বড় মগবাজার এলাকায় ওয়ারলেস গেটে নিজ বাসার গ্যারেজে গাড়ি পার্কিং নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে তাকে মারধর করা হয়।

আহত অবস্থায় খালেকুজ্জামানকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত খালেকুজ্জামান বলেন, অ্যাপার্টমেন্টের বেজমেন্টে আমার প্রাইভেটকার রাখি। দুপুরে ৬ তলার ফ্ল্যাট মালিক আশিক (৫০) বাসায় এসে আমার প্রাইভেটকার সরাতে বলেন। আমি প্রাইভেটকার সরাতে অস্বীকার করি।

এ সময় বাকবিতণ্ডার একপর্যায়ে বাসার চেয়ার দিয়ে আমাকে পিটিয়ে আহত করেন তিনি।

খালেকুজ্জামানের শ্যালক ডা. বখতিয়ার আহমেদ বলেন, খবর পেয়ে মগবাজারের বাসায় গিয়ে আহত অবস্থায় দেখতে পাই খালেকুজ্জামানকে। বাসা থেকে হাতিরঝিল থানায় অভিযোগ দিয়ে হাসপাতালে আসি।

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. মোহাম্মদ আলাউদ্দিন বলেন, খালেকুজ্জামানের শরীরে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এইচএন