tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
বিনোদন প্রকাশনার সময়: ১৯ জুন ২০২৩, ১২:৪৯ পিএম

শাকিব খানের লুকে মুগ্ধ অপু বিশ্বাস


5

ঢাকাই সিনেমার সুপারস্টর নায়ক শাকিব খান। আসন্ন ঈদুল আজহায় বড় পর্দায় মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত রোমান্টিক-অ্যাকশন ধাঁচের সিনেমা ‘প্রিয়তমা’।


শনিবার (১৭ জুন) সন্ধ্যায় প্রকাশিত হয়েছে ছবিটির ৩০ সেকেন্ডের ফার্স্ট লুক টিজার। মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় ভিডিওটি। রুমালে ঢাকা মুখ আর চোখে কালো চশমা। মুখ থেকে রুমাল সরতেই অ্যাকশন মুডে দেখা গেল শাকিব খানকে। হাতে থাকা ধারালো চাকু ছুড়ে দিতেই শেষ হয় ‘প্রিয়তমা’র প্রথম ঝলক।

ছবিতে শাকিব খানের লুক দেখে উচ্ছ্বাস প্রকাশ করেছেন তার ভক্ত-দর্শকেরা। তাদের সঙ্গে সুর মিলিয়েছেন চিত্রনায়িকা ও শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস। ‘প্রিয়তমা’র প্রথম ঝলক নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শেয়ার করেন ঢালিউড কুইন। সেই সঙ্গে ক্যাপশনে জুড়ে দিয়েছেন ভালোবাসার তিনটি লাল হৃদয়ের প্রতীক এবং লিখেছেন ‘বেস্ট অব লাক’।

ছবির ফার্স্ট লুক শেয়ার প্রসঙ্গে সংবাদমাধ্যমকে অপু বলেন, ‘এককথায় বলতে চাই, আমি চলচ্চিত্রের মানুষ। চলচ্চিত্রকে ভালোবাসি। এই চলচ্চিত্রকে আমার মনে করি। সব ভালো চলচ্চিত্রের প্রতি আমার শুভকামনা সব সময় থাকবে। এর ব্যতিক্রম আমি নই।’

তিনি আরও বলেন, “সত্যি কথা বলতে, ‘প্রিয়তমা’য় শাকিবের এই লুকটায় আমি মুগ্ধ। নায়িকা হিসেবে নয়, একজন দর্শকের জায়গা থেকে আমার জাস্ট ওয়াও মনে হয়েছে। একজন নায়ক মানে, এরকমই। সবাই যাকে দেখে ওয়াও বলছে, আমি না বলে কি পারি।”

প্রসঙ্গত, ‘প্রিয়তমা’ সিনেমাটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। আরশাদ আদনানের প্রযোজনায় ছবিটির কাহিনি লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। এতে শাকিবের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করছেন কলকাতার ইধিকা পাল। এছাড়াও অন্যান্য চরিত্রে আরও অভিনয় করছেন কাজী হায়াত, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, লুৎফুর রহমান খান সীমান্তসহ অনেকে।

এন