tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ০৩ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৯ এএম

আতিকুল ইসলাম দুলালের মায়ের ইন্তেকালে ছাত্রশিবিরের শোক


shok-songbad

ছাত্রশিবিরের ৪৮তম শহীদ মো. আতিকুল ইসলাম দুলালের সম্মানিতা মাতা হালিমা খাতুনের (৮৬) ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।


এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাশেদুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল রাজিবুর রহমান বলেন, আমাদের প্রিয় শহীদ আতিকুল ইসলামের শ্রদ্ধাভাজন মা ৩১ আগস্ট বিকাল ৫টা ৩০ মিনিটে নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তাঁর ইন্তেকালে ছাত্রশিবির আরও একজন শহীদ জননীকে হারালো যিনি আমাদের তার সন্তানের মতই ভালোবাসতেন। প্রিয় সন্তান শহীদ হওয়ার পর তিনি ভেঙ্গে পড়েননি। বরং শহীদ সন্তানকে নিয়ে তিনি গর্ব করে বলেছিলেন ‘আমার সন্তানদের মাঝে ও সব কাজে আমার অনুমতি নিয়ে বের হতো। বাড়ি বাড়ি দাওয়াতি কাজে বের হওয়ার সময়ও ও আমার কাছ থেকে অনুমতি নিতে ভুলতো না’। ছাত্রশিবিরকে নিয়ে তার ব্যাকুলতা শহীদের উত্তরসূরিদের জন্য ছিলো অনুপ্রেরণা। আমাদের প্রিয় শহীদের সম্মানিতা মা’কে হারিয়ে ছাত্রশিবিরের প্রতিটি জনশক্তি আজ শোকাহত।

আমরা মহান আল্লাহ তায়ালার কাছে প্রিয় মায়ের জন্য মাগফিরাত ও জান্নাতুল ফেরদাউস কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

প্রসঙ্গত, ১৮ জুলাই ১৯৯২ সালে মাগরিব নামাজের পর সমাবেশ থেকে বাড়ীতে যাওয়ার সময় মতিঝিলে বাসে ঘাদানিকের বর্বর হামলায় গুলিবিদ্ধ ও বোমার আঘাতে শাহাদাত বরণ করেন শিবিরকর্মী আতিকুল ইসলাম দুলাল।

এইচএন