tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১০:৩৪ এএম

দলে দলে ঝিনাইদহ যাচ্ছেন বিএনপির নেতাকর্মীরা


bnp-টাইম নিউজ

রোডমার্চ সফল করতে ঝিনাইদহের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছেন বিএনপির নেতাকর্মীরা। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকালে কয়েক শতাধিক নেতাকর্মী কালীগঞ্জ উপজেলা থেকে ঝিনাইদহের উদ্দেশ্যে বাস, ট্রাক, সিএনজি, লেগুনা ও মোটরসাইকেলে যাত্রা শুরু করেন।


বারোবাজার এলাকার আশরাফুল ইসলাম নামে এক বিএনপির কর্মী বলেন, বিএনপির বিভাগীয় রোডমার্চ সফল করার জন্য আমরা যে যেভাবে পারছি ঝিনাইদহের উদ্দেশ্যে রওনা দিয়েছি। উৎসবমুখর পরিবেশে আমরা এ সমাবেশ সফল করতে পারব বলে আশা করছি।

সফিউল আলম নামে আরেক কর্মী বলেন, কালীগঞ্জ উপজেলার বিএনপির নেতাকর্মীরা ঝিনাইদহের বাস টার্মিনালে সমাবেশে অংশগ্রহণ করবেন। সেখানে ঝিনাইদহের সব উপজেলা থেকে নেতাকর্মীরা আসবেন। সকাল ১০টায় রোডমার্চ শুরু হবে।

ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এম এ মজিদ বলেন, বিভাগীয় রোডমার্চ ও সমাবেশ সফল করার জন্য আমরা সব রকমের প্রস্তুতি নিয়েছি। সকাল থেকেই বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীরা সমাবেশস্থলে জড়ো হচ্ছেন। যথা সময়ে সমাবেশ শুরু হবে। সমাবেশকে ঘিরে আমাদের কোনো সংশয় নেই।

প্রসঙ্গত, বিএনপির খুলনা বিভাগীয় রোড মার্চ আজ মঙ্গলবার। সকাল ১০টায় ঝিনাইদহ থেকে এই রোডমার্চ শুরু হবে। মাগুরা, যশোর জেলার ১৬০ কিলোমিটার সড়ক ঘুরে শেষ হবে খুলনা নগরীর জিয়া হল চত্বরে। সেখানেই সমাপনী সমাবেশ অনুষ্ঠিত হবে। এই সমাবেশকে ঘিরে অতীতের সবচেয়ে বড় জমায়েতের রূপ দেওয়ার চেষ্টা করছে বিএনপি। সকাল ১০টায় ঝিনাইদহে রোড মার্চের উদ্বোধন করবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। মাগুরা ও যশোর হয়ে রোড মার্চ খুলনায় পৌঁছাবে বিকেলে। পথে চারটি পথ সভায় কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখবেন। রোড মার্চের সমাপনী সমাবেশ খুলনার শিববাড়ি মোড়ে অনুষ্ঠিত হবে। সমাবেশে বাগেরহাট ও সাতক্ষীরার নেতাকর্মীরা যোগ দেবেন।

এনএইচ