tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ৩০ জানুয়ারী ২০২২, ১২:০১ পিএম

ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে জামায়াত : বুলবুল


Bulbul (DCS 30 January 2022) (1).jpg

রাজধানীর হাজারীবাগ এলাকায় অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর জননেতা নূরুল ইসলাম বুলবুল।


রাজধানীর হাজারীবাগ এলাকায় অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর জননেতা নূরুল ইসলাম বুলবুল।

আজ রোববার (৩০ জানুয়ারি) হাজারীবাগ পশ্চিম থানা জামায়াতের উদ্যোগে আয়োজিত শীতবস্ত্র বিতরণে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি অ্যাডভোকেট ড. মোঃ হেলাল উদ্দিন।

ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শূরা সদস্য ও হাজারীবাগ পশ্চিম থানার আমীর মোঃ আব্দুর রহমানের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য প্রফেসর নুরুন্নবী মানিক, শেখ শরিফ উদ্দিন আহমদ।

এছাড়াও থানার কর্মপরিষদ সদস্য মুহাম্মদ সোহেল, রাসেদুল ইসলাম সহ প্রমুখ নেতৃবৃন্দ।

শীতবস্ত্র বিতরণকালে নূরুল ইসলাম বুলবুল বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী দেশে ন্যায় ও ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছে।

প্রতিষ্ঠালগ্ন থেকেই জামায়াত দেশে যখন কোন সমস্যা সৃষ্টি হয়েছে তখনই সাধ্যমত যাবতীয় সেবা সহযোগিতা নিয়ে মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। কখনো শীত, কখনো অতি বৃষ্টির ফলে বন্যা, খরা দূর্যোগ, কখনো অগ্নিকান্ড সহ বিভিন্ন সময়ে ক্ষতিগ্রস্ত মানুষের জন্য মানবতার সেবা নিয়ে জামায়াত সব সময়ে মানুষের পাশে থাকে।

দেশের সাধারণ মানুষ জামায়াতের এসব কল্যাণকর কাজ প্রত্যক্ষ করেছে। সত্য ও সুন্দরের পক্ষে জামায়াত যেভাবে এগিয়ে যাচ্ছে সে পথে আল্লাহর উপর ভরসা করে আমরা কোন বাঁধা প্রতিবন্ধকতাকে পরোয়া করি না।

নিম্নবিত্ত মানুষের কষ্ট লাঘবে বিত্তবানদের এগিয়ে আসতে হবে। এই শীতে অসহায় মানুষের কষ্টের সীমা নেই। কিন্তু সরকার অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে উল্লেখযোগ্য ভূমিকা পালনে ব্যর্থতার পরিচয় দিয়েছে।

জনগণের ভোটের অধিকার কেড়ে নেয়া হয়েছে। অন্যদিকে উন্নয়নের নামে জনগণের সম্পদ লুটপাটের মহাযজ্ঞ চলছে দেশের সর্বত্র। বাংলাদেশে গণতান্ত্রিক উপায়ে নাগরিকের মতপ্রকাশের স্বাধীনতা ফিরিয়ে না দেয়া পর্যন্ত মানুষের মুক্তি সম্ভব হবে না।

নূরুল ইসলাম বুলবুল আরো বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী সর্বদা দেশের স্বাধীনতা-সার্বোভৌমত্ব রক্ষা ও মানুষের কল্যাণে সবসময় মানুষের পাশে থাকে।

সমৃদ্ধ বাংলাদেশ গড়তে ইসলামের সুমহান আদর্শের আলোকে ন্যায় ও ইনসাফভিত্তিক কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা করতে আমরা বদ্ধপরিকর।

যেখানে মানুষের মৌলিক অধিকার বাস্তবায়ন হবে ও মানবতার পাশে সকলে দাঁড়াবে। তিনি সকলকে সেই কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠার সংগ্রামে জামায়াতে ইসলামীর পাশে থাকার উদাত্ত আহ্বান জানান। (প্রেস বিজ্ঞপ্তি)

এইচএন