tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:০৩ পিএম

মোস্তাফিজের মাথায় আঘাত, সর্বশেষ যা জানা গেল


image-775748-1708238125

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বলের আঘাত লেগে হাসপাতালে যেতে হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে।


মাঠেই দেখা গেছে, বলের আঘাতে মাথা ফেটে গেছে, রক্ত বেরিয়ে এসেছিল।

রক্তাক্ত অবস্থায়ই তাকে নেওয়া হয় অ্যাপোলো ইম্পেরিয়াল হাসপাতালে। সেখানে নেওয়ার পর দ্রুত সিটি স্ক্যান করা হয় এটা জানার জন্য যে, মাথার ভেতরে রক্তক্ষরণ হয়েছে কি না। তেমনটা হলে দ্রুত অস্ত্রোপচারও করতে হতো।

কিন্তু সুখবর হলো, রিপোর্ট ভালো। অভ্যন্তরীণ রক্তক্ষরণ হয়নি। যেটুকু ফেটেছে, সেটা বাইরে। শুধু চামড়া ফেটেছে। সেখানে সেলাই দেওয়া হয়েছে এবং ডাক্তাররা নিবিড় পর্যবেক্ষণে রাখছেন।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মিডিয়া ম্যানেজার সোহানউজ্জামান খান নয়ন দলটির টিম ফিজিও এসএম জাহিদুল ইসলাম সজলের উদ্বৃতি দিয়ে জানিয়েছেন, ‘মোস্তাফিজের সিটি স্ক্যান করা হয়েছে এবং তার রিপোর্ট ভালো। তার মাথার বাইরের অংশেই বলের আঘাতে ফেটে গেছে। মাথার ভেতরে কোনো চোট লাগেনি। অর্থাৎ, কোনো অভ্যন্তরীণ রক্তক্ষরণ হয়নি। ফেটে যাওয়া জায়গায় সেলাই দিতে হয়েছে এবং চিকিৎসকরা তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন।’

এর আগে আজ রোববার (১৮ ফেব্রুয়ারি) সকালে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনের সময় নিজে একটি বল করে আরেকটি ডেভিলারির জন্য ফিরে যাচ্ছিলেন মোস্তাফিজ। এ সময় তাকে প্রধান কোচ সালাউদ্দিন ডাক দিলে মাথা ঘুরিয়ে সেদিকে যাচ্ছিলেন তিনি। এমন সময়ই ব্যাটার লিটন দাসের খেলা একটি শট পেছন থেকে মোস্তাফিজের মাথায় আঘাত করে।

সঙ্গে সঙ্গে বসে পড়েন তিনি। সতীর্থরা ছুটে আসেন। আসেন ডাক্তাররাও। প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় মাঠেই। সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্স এনে তাতে করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।