tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
সারাদেশ প্রকাশনার সময়: ২৫ জুলাই ২০২৪, ০০:৩৫ এএম

তিনজন নিহতের ঘটনায় এখনো থমথমে গৌরীপুর


image-829972-1721844033
ময়মনসিংহের গৌরীপুর থানার দুটি গাড়ি কলতাপাড়া তাল্লু স্পিনিং মিলে নিয়ে গেলে গাড়ি ও মিলের মালামাল ভস্মীভূত হয়। বুধবার তোলা ছবি। ছবি: সংগৃহীত

ময়মনসিংহের গৌরীপুরে কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে তিনজন নিহতের ঘটনায় বুধবার (২৪জুলাই) উপজেলার কলতাপাড়া বাজার এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করেছে। অধিকাংশ দোকানপাট বন্ধ ছিল। ভয় আর আতঙ্কে বাসা-বাড়ি পুরুষশূন্য হয়ে পড়ে। তবে পৌর শহর ও আশপাশের পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসছে। কারফিউ জারি থাকলেও সারাদিন কর্মচঞ্চল ছিল এ জনপদ।


পুলিশের ওপর হামলা, নাশকতা ও পুলিশের কাজে বাধা প্রদানের অভিযোগ ৬৪ জনের নাম উল্লেখ ছাড়াও ৫শ থেকে ৬শ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। মামলাটি দায়ের করেন গৌরীপুর থানার সাব ইন্সপেক্টর অনিক ইসলাম। এ ঘটনায় পুলিশ বুধবার তিনজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন, রামগোপালপুর ইউনিয়নের গুজিখাঁ গ্রামের বাচ্চু মিয়ার পুত্র শাহ আলম, ডৌহাখলা ইউনিয়নের চুড়ালী গ্রামের মৃত আছির উদ্দিনের পুত্র সুলতান মাহমুদ ও নন্দীগ্রামের আব্দুল কদ্দুসের পুত্র জাহাঙ্গীর আলম।

এ মামলায় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আহাম্মদ তায়েবুর রহমান হিরণকে ১নং আসামী করা হয়েছে।

অপর মামলাটি দায়ের করেন গৌরীপুর থানা সাব ইন্সপেক্টর মো. শফিকুল আলম। কলতাপাড়ায় তিনজন নিহতের ঘটনায় এ মামলা দায়ের করা হয়।

এনএইচ