tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২৮ জুন ২০২৪, ১৬:৪২ পিএম

শহীদ আলী আহসান মুজাহিদের শ্বাশুরী মৃত্যুতে জামায়াতের শোক


জামায়াত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক সেক্রেটারি জেনারেল ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সাবেক সমাজকল্যাণ মন্ত্রী শহীদ আলী আহসান মুজাহিদের শ্বাশুরী এবং কেন্দ্রীয় ইউনিটের সদস্যা তামান্না ই জাহান ও সাকিয়া তাসনিমের মা এবং বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের আদাবর থানার বর্ষীয়সী রুকন মনোয়ারা বেগম ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)।


শক্রবার (২৮জুন)বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন ।

এক শোকবাণীতে মহানগরী নেতৃদ্বয় বলেন, মরহুমা মনোয়ারা বেগম ছিলেন দ্বীনের প্রতি নিবেদিত প্রাণ, কুরআনের খাদেম ও ইসলামী নারী আন্দোলনের অগ্রসৈনিক। তিনি দেশকে ন্যায়-ইনসাফের ভিত্তিতে ইসলামী কল্যাণ রাষ্ট্রে পরিণত করার স্বপ্ন দেখতেন এবং সে লক্ষ্যে জীবনের শেষদিন পর্যন্ত অবিচল ছিলেন। মরহুমা ইসলামী নারী আন্দোলনের জন্য যে অসামান্য অবদান রেখেছেন তা চিরস্মরণীয় হয়ে থাকবে। সর্বোপরি তিনি ছিলেন একজন রত্মগর্ভা। তার মৃত্যুতে আমরা একজন আদর্শ মাকে হারালাম।

নেতৃদ্বয় মরহুমার রূহের মাগফিরাত কামনা করে তাকে জান্নাতের আ’লা মাকাম দানের জন্য মহান আল্লাহ তা’য়ালার দরবারে দোয়া করেন। তারা তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের সবরে জামিল ধারণের তাওফিক কামনা করেন।

প্রেসবিজ্ঞপ্তি//এমএইচ