tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
বিনোদন প্রকাশনার সময়: ১৯ ডিসেম্বর ২০২২, ১৩:৪৭ পিএম

বলিউড বাদশাহ শাহরুখ খান অসুস্থ


30

বলিউড বাদশাহ শাহরুখ খানের পরবর্তী সিনেমা ‘পাঠান’ ঘিরে সমালোচনা যেন থামছেই না। শুধু তাই নয় সিনেমাটির নিয়ে অভিযোগ থানায় পর্যন্ত গড়িয়েছে। যদিও ব্যাপারটা নিয়ে ভাবছেন না অভিনেতা। কিন্তু ভাবনার জায়গায় তার সাম্প্রতিক অসুস্থতা। প্রিয় অভিনেতার অসুস্থতার খবরে ভীষণ উদ্বিগ্ন তার ভক্তরা।


শনিবার (১৭ ডিসেম্বর) ১৫ মিনিটের জন্য টুইটারে আসেন শাহরুখ। এ সময় তার ভক্তদের সঙ্গে কথা বলেন তিনি। কী হয়েছে কিং খানের? নিজেই জানালেন সেকথা। অল্পসময়ের মধ্যে তিনি সবার বিভিন্ন প্রশ্নের জবাব দিয়েছেন। এ সময় নিজের অসুস্থতার কথা জানান শাহরুখ। হিন্দুস্তান টাইমসের সংবাদে এমনটাই জানা গেছে।

অভিনেতা জানান, ভাইরাল ইনফেকশনে আক্রান্ত তিনি। যার ফলে কোনও ধরনের বাইরের খাবার নয়। শুধু ডাল, ভাত খেয়ে রয়েছেন তিনি। তার অসুস্থতার খবর শুনে উদ্বেগে অনুরাগীরা। কেউ লেখেন, ‘নিজের স্বাস্থ্যের খেয়াল রাখুন, একসঙ্গে এত কিছু চলছে, প্রচার, শুটিং দয়া করে নিজের যত্ন নিন।’

কেউ আবার লেখেন, ‘বিশ্রাম নিন, খাওয়া-দাওয়া ঠিক করে করুন।’ অনেকে আবার জানান, প্রিয় অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করে তারা ঈশ্বরের কাছে প্রার্থনা করবেন।

উল্লেখ্য ,‘পাঠান’ বির্তক চলাকালীনই ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে আসেন শাহরুখ। সেখান থেকে ফিরেই ‘ডাঙ্কি’র শুটিং-এ যোগ দেওয়ার কথা অভিনেতার।

আজ থাকবেন কাতার বিশ্বকাপ ফুটবলের ফাইনালের মঞ্চে। সেখানে ফুটবলার ওয়েন রুনির সঙ্গে বসে করবেন পাঠানের প্রচারণা। সবমিলিয়ে ভীষণ ব্যস্ত সময় পার করছেন এ অভিনেতা।

এন