tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
অর্থনীতি প্রকাশনার সময়: ০৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:১২ এএম

রাইস মি‌লের ছাদ ভে‌ঙে নিহত ৩


tangail-3-2022

টাংগাইল জেলার গোপালপু‌রে একটি রাইস মি‌লের ছাদ ভে‌ঙে পড়ে তিন শ্রমি‌কের মৃত্যু হ‌য়ে‌ছে। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও কয়েকজন। এতে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।


বিষয়টি নিশ্চিত করেছেন গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মোশারফ হো‌সেন।

রোববার (৪ সে‌প্টেম্বর) রা‌ত ১০টার দি‌কে গোপালপুর পৌরসভার ডুবাইল এলাকায় একতা রাইস মিলে এ ঘটনা ঘ‌টে। ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় লোকজন উদ্ধার কাজ চালাচ্ছে। নিহতরা হ‌লেন, কু‌ড়িগ্রামের পাঁচগা‌ছি ইউনিয়‌নের বাচ্চু মিয়ার ছে‌লে আরিফ (২৭), একই জেলার গোরুহাড়া গ্রা‌মের ক‌রিম মোল্লার ছে‌লে নুরুল ইসলাম (৩৫) ও নুর মোহাম্ম‌দের ছে‌লে নাঈমুল ইসলাম। সবাই ওই রাইস মি‌লে শ্রমিক হি‌সে‌বে কাজ কর‌তেন।

গোপালপুর উপজেলা স্বাস্থ‌্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ডা. আলিম আল রাজী জানান, দুইজন হাসপাতা‌লে আনার আগেই মারা গেছেন। অপরজন হাসপাতা‌লে আনার সঙ্গে সঙ্গে মারা গেছেন।

বিষয়টি নিশ্চিত করে গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মোশারফ হো‌সেন জানান, একতা রাইস মি‌লের ছাদ ভে‌ঙে প‌ড়ে তিনজ‌ন শ্রমিকের মৃত্যু হ‌য়ে‌ছে। এ সময় ১ হাজার মণ ওজনের চালসহ কেরিং ভেঙে পড়ে। ধ্বংসস্তূপের নিচে আরও লাশ থাকতে পারে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। উদ্ধার কাজ চলছে বলেও জানান তিনি।

সান নিউজ/কেএমএল